সংবাদ শিরোনাম
  • আজ ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ঈদ উপলক্ষে ২,২০০ পরিবারের মাঝে খাদ্যশস্য বিতরণ

◷ ১১:০৪ অপরাহ্ন ৷ সোমবার, জুলাই ২৭, ২০২০ চট্টগ্রাম
kha

নাজমুল হাসান রাকিব, খাগড়াছড়ি: খাগড়াছড়িতে ঈদ উল আযহা উপলক্ষে পৌরসভা কর্তৃক ২,২০০ পরিবারের মাঝে ভিজিএফ এর খাদ্যশস্য বিতরণ করেন পৌর মেয়র রফিকুল আলম।

সোমবার ২৭ জুলাই খাগড়াছড়ি পৌরসভা কমপ্লেক্স প্রাঙ্গণে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পৌরসভার পাঁচটি ওয়ার্ড (১নং,৪নং,৫নং,৭নং ও ৯নং) এর কর্মহীন ২,২০০ পরিবারের মাঝে ভিজিএফ এর আওতায় ১০ কেজি করে খাদ্যশস্য বিতরণ করেন মেয়র রফিকুল আলম।

খাদ্যশস্য নিতে আসা ৫নং ওয়ার্ড বাসিন্দা মোঃ ফারুক মিয়া বলেন, করোনা পরিস্থিতির কারনে কাজকর্ম বন্ধ থাকায় পরিবার নিয়ে খুব কষ্টে দিনযাপন করছি। পৌর মেয়রের কাছ থেকে খাদ্যশস্য সহযোগিতা ছাড়া আর কোথাও থেকে কোন সহযোগিতা পাইনি।

এই প্রসঙ্গে মেয়র রফিকুল আলম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক খাগড়াছড়ি পৌরসভা এই দূর্যোগে অসহায় মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

তিনি আরও জানান, পবিত্র ঈদুল আজহা উপলক্ষে এবার খাগড়াছড়ি পৌরসভা পর্যায়ক্রমে অসহায় কর্মহীন মোট ৪,৬০০ পরিবারের মাঝে সরকারি ভিজিএফ এর খাদ্যশস্য বিতরণ করবে এবং এর পাশাপাশি আমার ব্যাক্তিগত উদ্যোগে আরো ৪০০ পরিবারের মাঝে খাদ্যশস্য বিতরণ করা হবে।