সংবাদ শিরোনাম

জমি সংক্রান্ত বিরোধে ভাইয়ের হাতে বোন খুন!টাঙ্গাইলে রাতের অন্ধকারে অতর্কিত হামলায় কলেজ ছাত্র নিহতফেনীর সোনাগাজী পৌর মেয়রের জমির শ্রেনী পরিবর্তন করে রাজস্ব ফাঁকি‘ভারতে যারাই ক্ষমতায় এসেছে, তারাই মুসলমানদেরকে শিক্ষা থেকে দূরে রেখেছে’দাপুটে জয়ে সিরিজ শুরু বাংলাদেশেরসাজার বদলে আদালত থেকে দেয়া হলো বই, ১০ শর্তে মুক্তি পেলো ৪৯ শিশুকুয়াকাটায় সৈকতে ডিগবাজি দিতে গিয়ে পর্যটকের মৃত্যুঠাকুরগাঁওয়ে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ডশাহজাদপুরে বসতবাড়িতে চোরাই তেলের অবৈধ গোডাউনে ভয়াবহ আগুন, ৩ জন দগ্ধটাঙ্গাইলে ৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে যুবক গ্রেফতার

  • আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু আর নেই

◷ ৭:১০ পূর্বাহ্ন ৷ মঙ্গলবার, জুলাই ২৮, ২০২০ আলোচিত বাংলাদেশ
babau

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি শফিউল বারী বাবু আর নেই (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান শফিউল বারী বাবুর মৃত্যুর খবর নিশ্চিত করেন।

ভোর ৪টার দিকে রাজধানীর বেসরকারি একটি হাসপাতালে তিনি মৃত্যু বরণ করেন। মৃত্যকালে তার বয়স হয়েছিল ৪৯ বছর। এরআগে সোমবার তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আনোয়ার খান মর্ডান হাসপাতালে ভর্তি করানো হয়। অবস্থার আরও অবনতি হলে মঙ্গলবার মধ্যরাতে বেসরকারি একটি হাসপাতালের সিসিইউতে স্থানান্তর করা হয়।

শফিউল বারী বাবু ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সভাপতি ছিলেন। সকাল ১০টায় নয়াপল্টনে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে জানাজা শেষে নোয়াখালীতে দাফন সম্পন্ন করা হবে।

স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবুর মৃত্যুতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন। এছাড়াও স্বেচ্ছাসেবক দল, যুবদল, ছাত্রদল, বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।