সংবাদ শিরোনাম

গাজীপুর ডিবি পুলিশের অভিযানে ১৫০১ পিস ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার-২কক্সবাজার দুই উপজেলায় পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়মবেলকুচিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সম্পর্কে প্রেস ব্রিফিংদম্পত্তির অন্তরঙ্গ ভিডিও ধারণ করতে গিয়ে জেলহাজতে ছাত্রলীগ সম্পাদকপদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসবকিছু ছবি তুলে ফেসবুকে দিতে হয় না : আজহারীজামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যুবাগেরহাটে হস্তান্তরের শেখ হাসিনার উপহার ৪৩৩টি ঘর পাবনায় মায়ের পান আনতে গিয়ে শ্লীলতাহানির শিকার কলেজ ছাত্রী !শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

  • আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

কক্সবাজারে ‘গোলাগুলিতে’ ৫ জনের লাশ উদ্ধার

◷ ১২:৪৬ অপরাহ্ন ৷ মঙ্গলবার, জুলাই ২৮, ২০২০ চট্টগ্রাম, দেশের খবর
397863 129

সময়ের কণ্ঠস্বর, কক্সবাজার- কক্সবাজারের কবিতা চত্বর ও টেকনাফের হোয়াইক্যং এলাকা থেকে ৫ জনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে লাশগুলো উদ্ধার করা হয়।

এসময় ঘটনাস্থল থেকে অস্ত্র ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। পুলিশের দাবি, নিহতরা মাদক কারবারি চক্রের সদস্য, নিজেদের মধ্যে বন্দুকযুদ্ধে তারা নিহত হয়েছেন।

নিহতরা হলেন- টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের আমতলী এলাকার আবদুল মালেকের ছেলে আনোয়ার হোসেন (২৩), পূর্ব মহেষখালীয়াপাড়া হাকিম মিয়ার ছেলে আনোয়ার হোসেন (২২), নয়াবাজার এলাকার নুর মোহাম্মদের ছেলে ইসমাইল (২৪) ও খারাংখালী এলাকার আব্দুস সালামের ছেলে নাছির (২৪)।

কক্সবাজার জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন জানান, রাতে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী এলাকায় দুই ইয়াবা কারবারি গ্রুপের মধ্যে গোলাগুলির খবর টেকনাফ থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছান। এ সময় পুলিশের উপস্থিত টের পেয়ে ইয়াবা কারবারিরা পালিয়ে যায়।

পরে ঘটনাস্থল তল্লাশি করে ৫০ হাজার পিস ইয়াবা, দুটি দেশীয় তৈরি এলজি, ৮ রাউন্ড তাজা গুলিসহ চারজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। মৃতদেহগুলো ময়নাতদন্তের জন্য কক্সবাজার মর্গে পাঠানো হয়েছে বলে জানান মাসুদ হোসেন।

এদিকে, কক্সবাজার সদর মডেল থানার ওসি মো. শাহাজান কবির জানিয়েছেন, মঙ্গলবার সকালে খবর পেয়ে কক্সবাজার শহরের কবিতা চত্বর থেকে অজ্ঞাত এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরী এলজি, একটি তাজা কার্তুজ, দুটি খালি খোসা, ১শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেছে। উদ্ধার হওয়া যুবকের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।