বিড়ি খাওয়ার টাকা না দেওয়ায় মাকে কুপিয়ে খুন করলো ছেলে!

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইলের মির্জাপুরে বিড়ি খাওয়ার টাকা না দেওয়ায় ছেলের হাতে মা খুন হওয়ার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৮ জুলাই) সকালে উপজেলার ভাওড়া ইউনিয়নের কামারপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত নয়সুন্দরী বেগম (৭৫) ওই এলাকার মৃত আব্দুল মজিদের স্ত্রী। এই ঘটনায় স্থানীয়রা ঘাতক ছেলে মরহ আলী (৪০) কে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

স্থানীয়রা জানান, সকালে মহর আলী তার মায়ের কাছে বিড়ি খাওয়ার জন্য টাকা চায়। এসময় তার মা নয়সুন্দরী বেগম টাকা দিতে অস্বীকৃতি জানায়। এতে মা-ছেলে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় মহর আলী ক্ষিপ্ত হয়ে রান্না ঘরে থাকা বটি দিয়ে তার বৃদ্ধা মাকে এলোপাথারীভাবে কোপাতে থাকে।

এ সময় নয়সুন্দরীর আত্মচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার আগেই তার মৃত্যু হয়। এই ঘটনায় উত্তেজিত জনতা মহর আলীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

স্থানীয়রা আরও জানান, মহর আলী মাদকাশক্ত ছিল। সে মাঝে মাঝে কিছুটা মানসিক ভারসাম্যহীন আচরণ করতো। আর এই কারণে প্রায় ৭ বছর আগে তার স্ত্রী তাকে তালাক দিয়ে চলে যায়। তার ১০ বছর বয়সী এক কন্যা সন্তান রয়েছে।

মির্জাপুর থানার পরিদর্শক তদন্ত গিয়াস উদ্দিন জানান, নিহতের লাশ থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হবে। ঘাতক মহর আলীকে আটক করে থানায় আনা হয়েছে। এই ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter