🕓 সংবাদ শিরোনাম

সরকারি গুদামে খাদ্যশস্য মজুদ আছে ১৬.৬৯ লাখ মেট্রিক টনসেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশলকডাউনে বিয়ের আয়োজন করায় বর ও কনের পরিবারকে জরিমানাশাহজাদপুরে বইয়ের ভেতরে ৯০০ পিস ইয়াবা ও টাকাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারত্রিশালে ভ্রাম্যমান আদালতের মোবাইল কোর্ট পরিচালনাঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সংস্কার কাজে মাটির ব্যবহার!

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

নন্দীগ্রামে বিনামুল্যে গর্ভবতী নারীদের চিকিৎসা সেবা দিলেন সেনাবাহিনী


❏ মঙ্গলবার, জুলাই ২৮, ২০২০ দেশের খবর, রাজশাহী

মনিরুজ্জামান মনির, নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি- বগুড়ার নন্দীগ্রামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনীর ১১ পদাতিক ডিভিশনের অধীনে এক ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির সার্বিক ব্যবস্থাপনায় ও ২৫ ফিল্ড এ্যাম্বুলেন্সের চিকিৎসা ব্যবস্থাপনায় নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রী কলেজ মাঠে অন্তঃসত্ত্বা মায়েদের স্বাস্থ্যসেবা দেয়ার উদ্দেশ্যে মেডিক্যাল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে মঙ্গলবার (২৮ জুলাই) সকাল থেকে দিনব্যাপী বিনামুল্যে চিকিৎসা প্রদান করেন, বগুড়া সিএমএইচ এ কর্মরত স্ত্রী ও প্রসূতি রোগ বিশেষজ্ঞ লেঃ কর্ণেল ডাঃ উম্মে রুমান। তাকে সহায়তা প্রদান করেন, ২৫ ফিল্ড এ্যাম্বুলেন্সের ক্যাপ্টেন ডাঃ আসাদুজ্জামান রিফাত।

দিনব্যাপী এই মেডিক্যাল ক্যাম্পে অন্তঃসত্ত্বাদের সাধারণ স্বাস্থ্য পরীক্ষা এবং বিনামুল্যে অন্তঃসত্ত্বা মায়েদের প্রয়োজনীয় ওষুধ সামগ্রী প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, এক ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আলতাফ আলী, পিএসসি এবং ক্যাপ্টেন ইশরাত চৌধুরী মীম। এছাড়াও এতে নন্দীগ্রাম পৌর সভার মেয়র কামরুল হাসান সিদ্দিকী জুয়েল, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা তোফাজ্জল হোসেন ও উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার শারমিন জাহান বিউটি উপস্থিত ছিলেন।

ক্যাম্পেইনটি সফলভাবে পরিচালনা করতে এবং চিকিৎসা সেবা প্রদানে সহায়তা করেন ২৫ ফিল্ড এ্যাম্বুলেন্সের সেনাসদস্যগণ।

আরও পড়ুন :

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন