সংবাদ শিরোনাম

গাজীপুর ডিবি পুলিশের অভিযানে ১৫০১ পিস ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার-২কক্সবাজার দুই উপজেলায় পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়মবেলকুচিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সম্পর্কে প্রেস ব্রিফিংদম্পত্তির অন্তরঙ্গ ভিডিও ধারণ করতে গিয়ে জেলহাজতে ছাত্রলীগ সম্পাদকপদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসবকিছু ছবি তুলে ফেসবুকে দিতে হয় না : আজহারীজামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যুবাগেরহাটে হস্তান্তরের শেখ হাসিনার উপহার ৪৩৩টি ঘর পাবনায় মায়ের পান আনতে গিয়ে শ্লীলতাহানির শিকার কলেজ ছাত্রী !শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

  • আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

৩ আগস্ট থেকে ঢাকায় সপ্তাহে ছয়টি ফ্লাইট পরিচালনা করবে এমিরেটস

◷ ৭:৫৭ অপরাহ্ন ৷ মঙ্গলবার, জুলাই ২৮, ২০২০ ফিচার
1164330 New0000

সময়ের কন্ঠস্বর ডেস্ক- এমিরেটস এয়ারলাইনস ঢাকায় ফ্লাইট চলাচল বৃদ্ধি করেছে। আগামী ৩ আগস্ট থেকে প্রতি সপ্তাহে ঢাকা-দুবাই-ঢাকা রুটে ৬টি ফ্লাইট পরিচালিত হবে। এর ফলে যাত্রীরা দুবাইসহ এমিরেটসের অন্যান্য গন্তব্যে ভ্রমনে অধিক অপশন ও সুবিধাজনক সংযোগ  পাবেন।

এয়ারলাইনসটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগস্ট মাসে এয়ারলাইনসের নেটওয়ার্ক আরও বিস্তৃত হচ্ছে; ২ আগস্ট নাইরোবি এবং ১০ আগস্ট বাগদাদ ও বসরায় পুনরায় ফ্লাইট শুরু হবে।  তখন এয়ারলাইনসের বিশ্বব্যাপী নেটওয়ার্কে মোট  গন্তব্যের  সংখ্যা দাঁড়াবে  ৬৭টি, যার মধ্যে ৫টি মধ্যপ্রাচ্যে এবং ৭টি আফ্রিকায়।

দুবাই ও বাগদাদের  মধ্যে সপ্তাহে ৪টি, নাইরোবি ও দুবাই এবং বসরা ও দুবাইয়ের মধ্যে সপ্তাহে ৩টি করে ফ্লাইট চলাচল করবে। ফ্লাইট পরিচালনায় ব্যবহৃত হবে বোয়িং ৭৭৭-৩০০ ইআর উড়োজাহাজ। emirates.com বা ট্র্যাভেল এজেন্টের মাধ্যমে ফ্লাইট বুক করা যাবে।

বিদেশ ভ্রমণেছ্ছু যাত্রীদের আস্থা ফিরিয়ে আনতে এমিরেটস সম্প্রতি একটি অনন্য উদ্যোগ গ্রহণ করেছে-  এমিরেটসে ভ্রমণকালে  কোনো যাত্রী কোভিড আক্রান্ত হলে তার চিকিৎসা ব্যয় এবং কোয়ারেন্টাইনের খরচ বহন করবে এয়ারলাইনস।

এছাড়াও যাত্রী ও এমপ্লয়িদের নিরাপত্তার জন্য  ভ্রমণের প্রতিটি ধাপে বিশেষ সুরক্ষা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। প্রতি যাত্রীকে বিনামূল্যে প্রদান করা হচ্ছে  হাইজিন কিট,  যাতে রয়েছে মাস্ক, গ্লাভস, স্যানিটাইজার ও ব্যাকটেরিয়ানাশক ওয়াইপস।

ভ্রমণ নিষেধাজ্ঞা থাকার কারণে এমিরেটসে ভ্রমণকারীদের তাদের কাঙ্ক্ষিত গন্তব্যে প্রবেশের জন্য নির্ধারিত শর্তাবলী পূরণ করতে হবে।