🕓 সংবাদ শিরোনাম

সরকারি হাসপাতালে ডাক্তারদের ডিউটি ফাঁকিতে ভোগান্তী পোহাচ্ছে সাধারণ রোগীরাসালথায় আম গাছ থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার বোয়ালমারীতে সংঘর্ষে মৃত্যুর ঘটনায় ২৯ জনের নামে মামলা মাগুরায় অক্সিজেন সিলিন্ডার ও ক্যানোলাসহ বিভিন্ন উপকরণ বিতরণফুলবাড়ীতে প্রচন্ড তাপদাহে পল্লী বিদ্যুতের লুকোচুরি, জনজীবন অতিষ্ঠসোনারগাঁওয়ে করোনা শনাক্তের হার শতভাগ!ভাঙ্গায় রেল প্রজেক্টের সামগ্রী চুরির ঘটনায় গ্রেফতার ৫লকডাউনের চতুর্থ দিনে ঢাকায় গ্রেফতার ৫৬৬ জনঢাকা ফেরত ৩৭মণ ওজনের কালো মানিক নিয়ে বিপাকে ত্রিশালের সুমনএক দিনে রেকর্ড ১২৩ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি

  • আজ সোমবার, ১১ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৬ জুলাই, ২০২১ ৷

রংপুরের মিঠাপুকুরে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ নিহত -২


❏ বুধবার, জুলাই ২৯, ২০২০ দেশের খবর, রংপুর

সাইফুল ইসলাম মুকুল, রংপুর- রংপুরের মিঠাপুকুর উপজেলার জায়গীরহাট নামক স্থানে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের ড্রাইভারসহ দুজন নিহত হয়েছে। আহত হয়েছে আরো একজন। বুধবার সকালে এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।

রংপুর বড়দগরা হাইওয়ে পুলিশের এস আই আফজাল হোসেন জানান, সকাল ৯ টার দিকে রংপুর একটি মাল বোঝাই ট্রাক বগুড়ার দিকে যাচ্ছিল, এ সময় বিপরীত দিকে থেকে অপর একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে এক ট্রাকের ড্রাইভারসহ তিনজন গুরতর আহত হয়।

খবর পেয়ে পুলিশ তাদের উদ্ধার করে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মধ্যে দুজনকে মৃত ঘোষণা করে।

নিহতরা হলেন- সিরাজুল ইসলাম (৩৫) ও সাইমুদ্দিন (৬০) তাদের দুজনের বাড়ি বগুড়ায় বলে জানিয়েছে পুলিশ। অপর আহতের নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি বলে পুলিশ জানায়।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন