🕓 সংবাদ শিরোনাম

খুব শীঘ্রই ঢাকা ডিটেইলড এরিয়া প্ল্যান-ড্যাপ গেজেট আকারে প্রকাশ করা হবে:গণপূর্ত প্রতিমন্ত্রীসিলেটে নারী পুলিশের সাথে আপত্তিকর অবস্থায় ধরা, ইন্সপেক্টর ক্লোজডনিরাপদ সড়ক বিষয়ে পদক্ষেপ নিয়েছে সরকার: তথ্য ও সম্প্রচার মন্ত্রীআফ্রিকা থেকে আসা কাউকে বোর্ডিং পাস দেয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রীকিশোরীকে জন্মনিবন্ধন দেওয়ার কথা বলে কাউন্সিলরের ধর্ষণচেষ্টামানিকগঞ্জে পানির জন্য হাহাকারচেয়ারম্যান হয়েই ১০ হাজার মানুষের কষ্ট দূর করলেন মাসুদ তালুকদারহাফ ভাড়ার সিদ্ধান্ত বাস্তবায়ন করুন: কাদেরমেয়র আব্বাসকে জেলহাজতে পাঠানোর নির্দেশচট্টগ্রামে করোনায় আক্রান্ত ৭ জন

  • আজ শুক্রবার, ১৮ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৩ ডিসেম্বর, ২০২১ ৷

গাজীপুরে শিশু ফাহিমের হত্যাকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১

Gazipur
❏ বুধবার, জুলাই ২৯, ২০২০ ঢাকা

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর:  গাজীপুরে মুক্তিপণ আদায়ের জন্য প্রতিবন্ধী শিশু ফাহিমকে (৭) অপহরণ এবং হত্যাকারীকে অভিযোগের ২৪ ঘন্টার মধ্যেই গ্রেফতার করেছে র‌্যাব -১ সদস্যরা।

গ্রেফতার হওয়া তামিম হোসেন (২০) পেশায় একজন পোশাক শ্রমিক। সে হবিগঞ্জ জেলার রাখাইকালো থানাধীন সুজনপুর গ্রামের রইচ মিয়ার ছেলে।

গতকাল বুধবার (২৮জুলাই) রাত ১০ টা ৩০ মিনিটে মহানগরের শিববাড়ি থেকে তাকে গ্রেফতার করেন র‌্যাব-১ সদস্যরা।

র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়,  গত ২৭ জুলাই মঙ্গলবার গাজীপুর মহানগরীর নলজানী এলাকার ভাড়াটিয়া মোঃ কামরুল ইসলাম এর শিশু সন্তান মোঃ ফাহিম তার নিজ বাসা হতে নিখোঁজ হয়। এ বিষয়ে বাসন থানায় একই দিন শিশুরটির পরিবার নিখোঁজের ডায়েরী করেন। পরবর্তীতে ফাহিমের পরিবারের কাছে মোবাইলে অপহরণের বিষয়টি জানিয়ে ৫ লক্ষটাকা মুক্তিপন দাবি করে অপহরণকারী। এ বিষয়ে র‌্যাবের কাছে ভুক্তভোগী পরিবার অভিযোগ করলে অভিযান পরিচালনা করেন তারা।

র‌্যাব জানায়, ২৮ জুলাই সন্ধ্যায় বাড়ির পাশ থেকেই বস্তাবন্ধী  অবস্থায় ফাহিমের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। এরপর একইদিন রাত ১০টা ৩০ মিনিটে পোড়াবাড়ী ক্যাম্প কমান্ডার আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে মহানগরীর সদর থানাধীন শিববাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে এই চাঞ্চল্যকর অপহরণ এবং হত্যার মূলহোতা মোঃ তামিম হোসেনকে গ্রেফতার করা হয়।

র‌্যাব আরও জানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপহরণ এবং হত্যায় জড়িত থাকার কথা শিকার করেছে তামিম। অপহরণ এবং হত্যার বর্ননায় তামিম জানিয়েছে বাবা মায়ের অনুপস্থিতিতে গত ২৭ জুলাই  দুপুরের দিকে পূর্ব পরিকল্পিত ভাবে ফাহিমকে অপহরণ করে সে। এবং অন্য একটি পরিত্যক্ত রুমের তালা ভেঙ্গে শিশু ফাহিমকে প্রথমে মুখে কসটেপ দিয়ে পেচিয়ে পরে রশি দ্বারা হাত-পা বেঁধে গলায় কাপড় পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে।  এবং লাশটিকে একটি প্লাষ্টিকের বস্তার ভিতর ডুকিয়ে বাড়ির পাশে ঝোপের ভিতরে রেখে পালিয়ে যায়।

আরও পড়ুন :
Manikgonj news মানিকগঞ্জে পানির জন্য হাহাকার

❏ বৃহস্পতিবার, ডিসেম্বর ২, ২০২১

atok wm টাঙ্গাইলে ৪ হাজার ৮০ কেজি রাবারসহ আটক ২

❏ বৃহস্পতিবার, ডিসেম্বর ২, ২০২১

Keranigonj news কেরানীগঞ্জে ইউপি নির্বাচনের হালচাল

❏ মঙ্গলবার, নভেম্বর ৩০, ২০২১