🕓 সংবাদ শিরোনাম

রংপুরে ট্রাকচাপায় প্রাণ গেল ৩ নারী শ্রমিকেরভুয়া স্বাক্ষর দিয়ে মিথ্যা অভিযোগ, প্রতিবাদে মানববন্ধনমানিকগঞ্জের কেন্দ্রে গুলোতে পৌঁছেছে নির্বাচনী সামগ্রী, ব্যালট যাবে সকালেমুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রীবগুড়ায় চেয়ারম্যান পদে ভাইয়ের প্রতিদ্বন্দ্বী ভাই!শরীয়তপু‌রে নির্বাচনী সহিংসতায় দলীয় কর্মীর মৃত্যুতে সংবাদ স‌ম্মেলনমন্ত্রিত্ব একটি চ্যালেঞ্জিং জব: কাদেরটাঙ্গাইলে শ্রমিক লীগ নেতা হত্যায় মামলা, গ্রেপ্তার ২ছোটবেলায় আমরাও হাফ ভাড়ায় চলেছি : স্বরাষ্ট্রমন্ত্রীসংসদে পাকিস্তান ক্রিকেট দলের পক্ষে কথা বলে তোপে বিএনপির হারুন

  • আজ শনিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৭ নভেম্বর, ২০২১ ৷

সুবর্ণচরে মসজিদের ইমাম ও এতিমদের মাঝে বিএনপির খাদ্য সামগ্রী বিতরণ

noa
❏ বুধবার, জুলাই ২৯, ২০২০ চট্টগ্রাম

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধিঃ চলমান করোনা ভাইরাসের ফলে মানবেতর জীবন যাপন করছেন মসজিদের ইমাম ও এতিম শিশুদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে সুবর্ণচর উপজেলা বিএনপির সহ-সভাপতি ও সুবর্ণচর উপজেলা জাতীয়তাবাদী ফোরাম-ঢাকা’র সাধারণ সম্পাদক বিশিষ্ঠ সমাজ সেবক মোঃ ইছমাইল হোসেন।

বুধবার (২৯ জুলাই) সকাল ১০ টায় চরওয়াপদা ইউনিয়নের আল আমিন বাজারের পাশে অবস্থিত সমাজ সেবক ঈসমাইলের নিজ বাড়ী ও থানার হাট বাজারের এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

উপহার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, সুবর্ণচর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক এনায়েত উল্যাহ বাবুল, চরওয়াপদা ইউননিয়ন বিএনপির কোষাদক্ষ্য ও ৮ নং ওয়ার্ড বিএনপির সভাপতি রবিউল হোসেন, ৪নং চরওয়াপদা ইউনিয়নের ৯ নং ওয়ার্ড মেম্বার আবুল খায়ের, সমাজ সেবক সহিদ মেম্বার, মোঃ ইছমাইল হোসেনের ভাতিজা ছালা উদ্দিন, সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

খাদ্য সামগ্রী বিতরণকালে অতিথিরা বলেন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশ এবং নোয়াখালী ৪ আসনের সাবেক সংসদসদস্য কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান আলহাজ শাহজাহানের সার্বিক তত্বাবধানে পুরো নোয়াখালীর মত সুবর্ণচরে ও প্রতিটি ইউনিয়নে আমাদের খাদ্য সামগ্রী বিতরন কাজ চলমান আছে,নেতাকর্মীরা সে অনুযায়ী কাজ করছে। দূর্যোগে কর্মহীন মানুষের পাশে থাকতে আমরা বদ্ধপরিকর, এসব কার্যক্রম চলামান থাকবে, দেশের যে কোন মহামারি এবং দূর্যোগপূর্ণ মুহুর্তে অসহায় মানুষের পাশে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলসহ অঙ্গসংগঠন পাশে ছিল, আছে, থাকবে”। পরে তারা ৩৫০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

ইছমাইল হোসেন হোসেন বলেন, কর্মহীন মানুষেরা মানবেতর জীবর যাপন করছে, আমি চেষ্টা করেছি, এভাবে যে যার সামর্থ্য অনুযায়ী এগিয়ে এলে মানুষের দূর্ভোগ কমে যাবে।

উল্লেখ্য, সমাজ সেবক ইছমাইল পূর্বেও একাধিকবার খাদ্য সামগ্রী বিতরণ করেন।