সংবাদ শিরোনাম

মহানবীর (সা.) ১৪০০ বছর আগের যে বাণী সত্য প্রমাণ পেল বিজ্ঞানজামালপুরে ট্রাক চাপায় প্রাণ গেল বৃদ্ধারকালীগঞ্জে জন্ম নিবন্ধন কার্ড বিতরণে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগবাইডেন প্রশাসনে বিএনপি নেতা ড. মঈন খানের ভাগ্নি!প্রধানমন্ত্রীর পা ধরে হলেও আপনাদের প্রত্যাশা পূরণ করব : নানকহবিগঞ্জে স্কুলছাত্রকে হত্যা করে ফোনে অভিভাবকের কাছে চাঁদা দাবি, আটক ৩গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় সবজি ব্যবসায়ী নিহতসুষ্ঠু নির্বাচনকে গোরস্থানে সমাধিত করেছে সিইসি: রিজভীকোরআনে বর্ণিত ‘ত্বীন ফল’ বাণিজ্যিকভাবে চাষ হচ্ছে দিনাজপুরেসান্তাহার রেলওয়ে স্টেশনের অধিকাংশ সিসি ক্যামেরা নষ্ট, নজর নেই কর্তৃপক্ষের

  • আজ ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

নোয়াখালীর হাতিয়ায় অস্ত্রসহ জলদস্যু আটক

◷ ৮:৫৬ অপরাহ্ন ৷ বুধবার, জুলাই ২৯, ২০২০ চট্টগ্রাম
ato

মো:ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার থেকে অস্ত্রসহ এক জলদস্যুকে আটক করেছে কোস্টগার্ড। বুধবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নিঝুম দ্বীপ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ফকির খালে অভিযান চালিয়ে তাকে আটক করে হাতিয়া কোস্টগার্ড।

আটককৃত মো.রাসেল (২৮) নিঝুম দ্বীপ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের আদর্শ গ্রামের আব্দুল কুদ্দুস’র ছেলে। এ সময় ঘটনাস্থল থেকে শুটার গান ১টি, ১নলা বন্দুক ১টি, ২ রাউন্ড গুলি ও ৩টি বগিদা উদ্ধার করে কোস্টগার্ড।

হাতিয়া কোস্টগার্ডের স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট বিশ্বজিত বড়ুয়া সকাল ১১টায় এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, নিঝুম দ্বীপের ফকির খালে জলদস্যু রাসেল’র নেতৃত্বে তার বাহিনী ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ড ফকির খালে অবস্থান নেয়। এ সময় কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে জলদস্যু রাসেল বাহিনীর সদস্যরা অস্ত্র ফেলে পালিয়ে যায়। পরে জলদস্যু বাহিনীর প্রধান রাসেল দৌড়ে পালানোর সময় তাকে অস্ত্রসহ আটক করা হয়।

তিনি আরও জানান, আটককৃত রাসেল’র বিরুদ্ধে বিভিন্ন থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে কোস্টগার্ড বাদী হয়ে অস্ত্র আইনে মামলা দায়ের করবে। দুপুরের দিকে তাকে হাতিয়া থানায় হস্তান্তর করা হবে।