সংবাদ শিরোনাম

গাজীপুর ডিবি পুলিশের অভিযানে ১৫০১ পিস ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার-২কক্সবাজার দুই উপজেলায় পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়মবেলকুচিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সম্পর্কে প্রেস ব্রিফিংদম্পত্তির অন্তরঙ্গ ভিডিও ধারণ করতে গিয়ে জেলহাজতে ছাত্রলীগ সম্পাদকপদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসবকিছু ছবি তুলে ফেসবুকে দিতে হয় না : আজহারীজামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যুবাগেরহাটে হস্তান্তরের শেখ হাসিনার উপহার ৪৩৩টি ঘর পাবনায় মায়ের পান আনতে গিয়ে শ্লীলতাহানির শিকার কলেজ ছাত্রী !শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

  • আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ইটের আঘাতে অটোচালকের মৃত্যু, লাশ উদ্ধার

◷ ৯:০৯ অপরাহ্ন ৷ বুধবার, জুলাই ২৯, ২০২০ চট্টগ্রাম
aa

এস. এম ইকবাল, চাঁদপুর প্রতিনিধিঃ চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের হাজীগঞ্জ পৌর এলাকার মিঠানিয়া ব্রীজ সংলগ্নে অটোচালকের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে। বিষয়টি নিশ্চিত করেছেন হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি।

পুলিশ নিহতের আঙ্গুলের চাপ নিয়ে শনাক্ত করেন সে হাজীগঞ্জ পৌর ৯নং ওয়ার্ড কংগ্রাইশ গ্রামের আ. কাদেরের ছেলে অটোচালক মো.সোহেল (২৪)। ইটের আঘাতে তার মৃত্যু হয়।

স্থানীয় বাসিন্দারা বলেন, সকাল সাড়ে ৮টায় ইকবাল মজুমদারের বালুমহালের ম্যানেজার মহিন উদ্দিন এসে মৃতদেহ দেখতে পায়। তিনি জানান, প্রতিদিন সন্ধ্যায় বালুমহাল বন্ধ করে চলে যাই। সকালে দেখি এ ঘটনা। মরদেহের পাশে তিনটি জুতা ও দুইটি মাস্ক রয়েছে।

পুলিশ জানায়, যুবককে ইট দিয়ে আঘাত করা হয়েছে। হত্যাকান্ডের সাথে একাধিক ব্যক্তি জড়িত রয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এ বিষয়ে হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি বলেন, পুলিশের তদন্ত টিম পিবিআই আসার পর নিশ্চিত করা যায়।

অতিরিক্ত পুলিশ (ফরিদগঞ্জ- হাজীগঞ্জ সার্কেল) আফজাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।