🕓 সংবাদ শিরোনাম

সোনারগাঁয়ে সড়কের পাশে মিলল বোরকা পরা তরুণীর মরদেহরাতে দোকান থেকে নিখোঁজ ব্যবসায়ীর ঝুলন্ত লাশ মিললো সকালেজরুরি বিজ্ঞপ্তিতে আলিম পরীক্ষার তারিখ পরিবর্তনইউনেস্কো পুরস্কার জিতলো দেড়শ বছরের পুরনো দোলেশ্বর হানাফিয়া মসজিদঢাকার পর শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর হচ্ছে চট্টগ্রামেও‘ভাই কবরে ,খুনি কেন বাহিরে’ শ্লোগানে শিক্ষার্থীদের কফিন মিছিলশিশুকে ডায়াবিটিস থেকে দূরে রাখতে কী কী সতর্কতা অবলম্বন করবেনদক্ষিণ-পূর্ব এশিয়াকে তৈরি থাকার বার্তা দিল ”হু”বুড়িগঙ্গায় ’সাকার ফিশ’র দখলে, হুমকিতে দেশীয় মাছরোহিঙ্গা শরণার্থী শিবির থেকে ধারালো অস্ত্রসহ আটক-৫

  • আজ রবিবার, ২০ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৫ ডিসেম্বর, ২০২১ ৷

ইটের আঘাতে অটোচালকের মৃত্যু, লাশ উদ্ধার

aa
❏ বুধবার, জুলাই ২৯, ২০২০ চট্টগ্রাম

এস. এম ইকবাল, চাঁদপুর প্রতিনিধিঃ চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের হাজীগঞ্জ পৌর এলাকার মিঠানিয়া ব্রীজ সংলগ্নে অটোচালকের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে। বিষয়টি নিশ্চিত করেছেন হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি।

পুলিশ নিহতের আঙ্গুলের চাপ নিয়ে শনাক্ত করেন সে হাজীগঞ্জ পৌর ৯নং ওয়ার্ড কংগ্রাইশ গ্রামের আ. কাদেরের ছেলে অটোচালক মো.সোহেল (২৪)। ইটের আঘাতে তার মৃত্যু হয়।

স্থানীয় বাসিন্দারা বলেন, সকাল সাড়ে ৮টায় ইকবাল মজুমদারের বালুমহালের ম্যানেজার মহিন উদ্দিন এসে মৃতদেহ দেখতে পায়। তিনি জানান, প্রতিদিন সন্ধ্যায় বালুমহাল বন্ধ করে চলে যাই। সকালে দেখি এ ঘটনা। মরদেহের পাশে তিনটি জুতা ও দুইটি মাস্ক রয়েছে।

পুলিশ জানায়, যুবককে ইট দিয়ে আঘাত করা হয়েছে। হত্যাকান্ডের সাথে একাধিক ব্যক্তি জড়িত রয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এ বিষয়ে হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি বলেন, পুলিশের তদন্ত টিম পিবিআই আসার পর নিশ্চিত করা যায়।

অতিরিক্ত পুলিশ (ফরিদগঞ্জ- হাজীগঞ্জ সার্কেল) আফজাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।