• আজ রবিবার, ১৭ শ্রাবণ, ১৪২৮ ৷ ১ আগস্ট, ২০২১ ৷

সুনামগঞ্জে দুই অবৈধ অস্ত্রধারী গ্রেফতার

atok
❏ বুধবার, জুলাই ২৯, ২০২০ সিলেট

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জে দিরাই উপজেলায় অভিযান চালিয়ে একটি এক নালা বন্দুকসহ দুই অবৈধ অস্ত্রধারীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হল, উপজেলার জগদল ইউনিয়নের রায়বাঙালি গ্রামের মৃত দোছ মোহাম্মদের পুত্র জিয়াউর রহমান (৩২) ও একই গ্রামের ফজর মোহাম্মদের পুত্র জমিল মিয়া (৪২)।

উপজেলার জগদল ইউনিয়নের মঙ্গলবার রাতে এঘটনাটি ঘটে। দিরাই থানার এসআই জিয়া বাদী হয়ে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে বুধবার (২৯ জুলাই) আদালতে হাজির করা হলে আদালত তাদেরকে সুনামগঞ্জ জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

দিরাই থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার রাত ২টার দিকে উপজেলার রায় বাঙালি গ্রামে পুলিশ অভিযান চালিয়ে অবৈধ অস্ত্রসহ জিয়াউর রহমানকে নিজ বাড়ি থেকে আটক করে এসময় তার অপর অস্ত্রধারী জমিল মিয়া পালিয়ে যেতে সক্ষম হয়। এরপর আবারও রায়বাঙালি গ্রামে অভিযান চালিয়ে জমিল মিয়াকে গ্রেফতার করতে সমর্থ হয় পুলিশ। দুজনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে।

আরও জানা যায়, গ্রামের সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য মনু মিয়া ও জাহির আলীর লোকজনের মাঝে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। ধারণা করা হচ্ছে বড় কোনো ধরণের সংঘাতের উদ্দেশ্য অস্ত্র সংগ্রহ করা হয়েছে।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আশরাফুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃত দুজনসহ ৫ জনের নাম উল্লেখ করে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে ১৯৭৮ সালের আমস্ এ্যাক্ট ১৯-এ ধারায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার (২৯ জুলাই) আদালতে হাজির করা হলে আদালত তাদেরকে সুনামগঞ্জ জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন