নাটোরে বোমা সদৃশ বস্তু উদ্ধার

◷ ১২:১৫ পূর্বাহ্ন ৷ বৃহস্পতিবার, জুলাই ৩০, ২০২০ রাজশাহী
natore

নাটোর থেকেঃ নাটোরে টাইম বোমা সদৃশ বস্তু উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকেলে শহরের দক্ষিণ বড়গাছা এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় বস্তুটি উদ্ধার করা হয়েছে। পরে খবর দেওয়া হয় র‍্যাবের বোম ডিসপোজাল ইউনিটকে। তারা নাটোরের উদ্দেশে রওনা হয়েছেন। বর্তমানে বোমা সদৃশ বস্তুটি নাটোর সদর থানা হেফাজতে রাখা হয়েছে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, জনৈক ব্যাক্তি ৯৯৯-এ কল করে নাটোর শহরের বড়গাছা কারবালা মোড়ের কাজী ট্রেডার্সের পাশে খালেকুজ্জামান এর বাড়ির গেটের সামনে বোমা সাদৃশ্য বস্তু দেখে ফোন দেন।

৯৯৯ থেকে সংবাদ পেয়ে সদর থানার ওসি (তদন্ত) আব্দুল মতিন তিনি দ্রুত ঘটনাস্থলে যান। সেখান থেকে লাল ক্রসটেপে মোড়ানো ৬” বোমা সাদৃশ্য বস্তুটি উদ্ধার করেন।

সদর থানার ওসি (তদন্ত) আব্দুল মতিন জানান, জনমনে আতংক সৃষ্টি করতে কেউ লাল ক্রস টেপে মুড়িয়ে বোমা সাদৃশ্য বস্তুটি ফেলে রেখে যায়। বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে বলে জানান তিনি।

সম্প্রতি আসন্ন ঈদুল আজহাকে কেন্দ্র করে সারা দেশে জঙ্গি হামলার আশঙ্কায় সতর্কবার্তা দেওয়া হয়েছে। এই সতর্কবার্তার মধ্যে এমন বোমা সদৃশ বস্তু উদ্ধারের ঘটনায় আতঙ্ক বিরাজ করছে নাটোরবাসীর মধ্যে।