🕓 সংবাদ শিরোনাম

রংপুরে ট্রাকচাপায় প্রাণ গেল ৩ নারী শ্রমিকেরভুয়া স্বাক্ষর দিয়ে মিথ্যা অভিযোগ, প্রতিবাদে মানববন্ধনমানিকগঞ্জের কেন্দ্রে গুলোতে পৌঁছেছে নির্বাচনী সামগ্রী, ব্যালট যাবে সকালেমুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রীবগুড়ায় চেয়ারম্যান পদে ভাইয়ের প্রতিদ্বন্দ্বী ভাই!শরীয়তপু‌রে নির্বাচনী সহিংসতায় দলীয় কর্মীর মৃত্যুতে সংবাদ স‌ম্মেলনমন্ত্রিত্ব একটি চ্যালেঞ্জিং জব: কাদেরটাঙ্গাইলে শ্রমিক লীগ নেতা হত্যায় মামলা, গ্রেপ্তার ২ছোটবেলায় আমরাও হাফ ভাড়ায় চলেছি : স্বরাষ্ট্রমন্ত্রীসংসদে পাকিস্তান ক্রিকেট দলের পক্ষে কথা বলে তোপে বিএনপির হারুন

  • আজ শনিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৭ নভেম্বর, ২০২১ ৷

দিনাজপুরে ইউএনও সহ করোনায় নতুন আক্রান্ত ৫৮ জন

din
❏ বৃহস্পতিবার, জুলাই ৩০, ২০২০ রংপুর

শাহ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকেঃ দিনাজপুরে করোনায় আরও একজনের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে ৩৫ জনের মৃত্যু হল। এছাড়াও করোনা উপসর্গ নিয়ে জেলায় আরও মৃত্যু হয়েছে ২৮ জনের৷

আজ একজন উপজেলা নির্বাহী কর্মকর্তা, পুলিশ, স্বাস্থ্যকর্মী, পৌর সভার স্টাফ সহ জেলায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছে আরও ৫৮ জন। এ পর্যন্ত জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ১৫৯১ জন। আর আজ ২৫ জনসহ করোনা আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৯৮০ জন।

করোনার মৃত ব্যক্তির নাম মো.নাজিম উদ্দিন ৭০)। তিনি জেলার বিরামপুর উপজেলার কাটলা বাজার এলাকার বাসিন্দা। করোনা উপসর্গ নিয়ে ২৬ জুলাই নিজ বাড়িতে তার মৃত্যু হয়। নমুনা পরীক্ষায় আজ তার রিপোর্ট করোনা পজেটিভ এসেছে বলে জানিয়েছেন দিনাজপুর জেলা সিভিল সার্জন ডা.আব্দুল কুদ্দুস।

তিনি এ প্রতিবেদককে আরও জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে ২৪ ঘন্টায় ১৮৩ টি নমুনা পরীক্ষা করা হলে ৫৮ টি রিপোর্ট পজেটিভ এসেছে। এর মধ্যে দিনাজপুরের বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার (৩৪), বিরামপুর পৌরসভার স্টাফ মুরাদ হোসেন (২৪) ও মো.শামিম (৩১), বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর স্বাস্থ্যকর্মী আতাউর রহমান (৪৩), দিনাজপুর পুলিশ লাইনস এর ৩ পুলিশ খাদেমুল ইসলাম (২২), ইছামিন আক্তার (২৩) ও মো. আলামিন (২৩) করোনা আক্রান্ত রিপোর্ট পজেটিভ এসেছে।

এছাড়াও উপজেলা অনুযায়ী আজ নতুন করে করোনা আক্রান্ত সংখ্যা সদরে ৩৬ জন, বিরামপুরে ১২ জন, ফুলবাড়ীতে ৫ জন, বীরগঞ্জে ২ জন, চিরিবন্দরে ২ জন, পার্বতীপুরে একজন, বিরল একজন এবং কাহারোলে একজন রয়েছেন।