দিনাজপুরে ইউএনও সহ করোনায় নতুন আক্রান্ত ৫৮ জন

◷ ১২:৩০ পূর্বাহ্ন ৷ বৃহস্পতিবার, জুলাই ৩০, ২০২০ রংপুর
din

শাহ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকেঃ দিনাজপুরে করোনায় আরও একজনের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে ৩৫ জনের মৃত্যু হল। এছাড়াও করোনা উপসর্গ নিয়ে জেলায় আরও মৃত্যু হয়েছে ২৮ জনের৷

আজ একজন উপজেলা নির্বাহী কর্মকর্তা, পুলিশ, স্বাস্থ্যকর্মী, পৌর সভার স্টাফ সহ জেলায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছে আরও ৫৮ জন। এ পর্যন্ত জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ১৫৯১ জন। আর আজ ২৫ জনসহ করোনা আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৯৮০ জন।

করোনার মৃত ব্যক্তির নাম মো.নাজিম উদ্দিন ৭০)। তিনি জেলার বিরামপুর উপজেলার কাটলা বাজার এলাকার বাসিন্দা। করোনা উপসর্গ নিয়ে ২৬ জুলাই নিজ বাড়িতে তার মৃত্যু হয়। নমুনা পরীক্ষায় আজ তার রিপোর্ট করোনা পজেটিভ এসেছে বলে জানিয়েছেন দিনাজপুর জেলা সিভিল সার্জন ডা.আব্দুল কুদ্দুস।

তিনি এ প্রতিবেদককে আরও জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে ২৪ ঘন্টায় ১৮৩ টি নমুনা পরীক্ষা করা হলে ৫৮ টি রিপোর্ট পজেটিভ এসেছে। এর মধ্যে দিনাজপুরের বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার (৩৪), বিরামপুর পৌরসভার স্টাফ মুরাদ হোসেন (২৪) ও মো.শামিম (৩১), বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর স্বাস্থ্যকর্মী আতাউর রহমান (৪৩), দিনাজপুর পুলিশ লাইনস এর ৩ পুলিশ খাদেমুল ইসলাম (২২), ইছামিন আক্তার (২৩) ও মো. আলামিন (২৩) করোনা আক্রান্ত রিপোর্ট পজেটিভ এসেছে।

এছাড়াও উপজেলা অনুযায়ী আজ নতুন করে করোনা আক্রান্ত সংখ্যা সদরে ৩৬ জন, বিরামপুরে ১২ জন, ফুলবাড়ীতে ৫ জন, বীরগঞ্জে ২ জন, চিরিবন্দরে ২ জন, পার্বতীপুরে একজন, বিরল একজন এবং কাহারোলে একজন রয়েছেন।