🕓 সংবাদ শিরোনাম

সেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশলকডাউনে বিয়ের আয়োজন করায় বর ও কনের পরিবারকে জরিমানাশাহজাদপুরে বইয়ের ভেতরে ৯০০ পিস ইয়াবা ও টাকাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারত্রিশালে ভ্রাম্যমান আদালতের মোবাইল কোর্ট পরিচালনাঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সংস্কার কাজে মাটির ব্যবহার! কক্সবাজারে টানা দুই দিনের ভারি বর্ষণে বন্যা ও পাহাড় ধসে ১৭ জনের মৃত্যু

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

গ্রেফতার স্পটে সাহেদ!

sah
❏ বৃহস্পতিবার, জুলাই ৩০, ২০২০ খুলনা

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার দেবহাটার পারুলিয়া ইউনিয়নের শাখরা কোমরপুরের গ্রেফতার স্পটে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদকে নিয়ে এসেছে র‌্যাব।

বৃহস্পতিবার বিকাল ৪টা ১১ মিনিটে লাবন্যবতী নদীর ওপর কোমরপুরের বেইলী ব্রীজের ওপর তাকে নিয়ে আসে র‌্যাব।

এরপর উৎসুক সাধারণ মানুষকে সরিয়ে স্থানীয় ক্যামেরাপার্সন ও সাংবাদিকদের ব্রীজ থেকে নির্দিষ্ট দুরত্বে সরিয়ে ৫-৭ মিনিট কথাবার্তা বলে আবারও গাড়ীতে ওঠায়।

সাহেদের মুখমন্ডল ছিল হেলমেটে ঢাকা, গায়ে ছিল গেঞ্জি ও র‌্যাবের নিরাপত্তা জ্যাকেট। ব্রীজের ওপর থেকেই আবার গাড়িতে উঠিয়ে ফের খুলনার উদ্দেশ্যে রওয়ানা দেয় র‌্যাব।

এসময় তদন্তের স্বার্থে র‌্যাব উপস্থিত সংবাদকর্মীদের কোনধরনের প্রশ্ন করার চেষ্টা থেকে বিরত থাকতে বলেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন