🕓 সংবাদ শিরোনাম

খুব শীঘ্রই ঢাকা ডিটেইলড এরিয়া প্ল্যান-ড্যাপ গেজেট আকারে প্রকাশ করা হবে:গণপূর্ত প্রতিমন্ত্রীসিলেটে নারী পুলিশের সাথে আপত্তিকর অবস্থায় ধরা, ইন্সপেক্টর ক্লোজডনিরাপদ সড়ক বিষয়ে পদক্ষেপ নিয়েছে সরকার: তথ্য ও সম্প্রচার মন্ত্রীআফ্রিকা থেকে আসা কাউকে বোর্ডিং পাস দেয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রীকিশোরীকে জন্মনিবন্ধন দেওয়ার কথা বলে কাউন্সিলরের ধর্ষণচেষ্টামানিকগঞ্জে পানির জন্য হাহাকারচেয়ারম্যান হয়েই ১০ হাজার মানুষের কষ্ট দূর করলেন মাসুদ তালুকদারহাফ ভাড়ার সিদ্ধান্ত বাস্তবায়ন করুন: কাদেরমেয়র আব্বাসকে জেলহাজতে পাঠানোর নির্দেশচট্টগ্রামে করোনায় আক্রান্ত ৭ জন

  • আজ শুক্রবার, ১৮ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৩ ডিসেম্বর, ২০২১ ৷

‘বন্যা কবলিত এলাকার একটি মানুষও না খেয়ে থাকবে না’- মির্জা আজম এমপি

mp
❏ বৃহস্পতিবার, জুলাই ৩০, ২০২০ ময়মনসিংহ

জামালপুর প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, করোনা ও বন্যা মোকাবেলায় সরকারের সব ধরনের প্রস্তুতি রয়েছে। বন্যা কবলিত এলাকার একটি মানুষও না খেয়ে থাকবে না।

বৃহস্পতিবার দুপুরে জামালপুরের মেলান্দহ উপজেলার ঘোষেরপাড়া ইউনিয়নে করোনা ও বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বন্যার পানি নেমে গেলে কৃষি পুনর্বাসনসহ গৃহহারাদের নতুন ঘর নির্মাণ এবং ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি, বাঁধ, রাস্তাঘাট মেরামত করা হবে।

এ সময় মেলান্দহ উপজেলা নির্বাহী কর্মকর্তা তামীম আল ইয়ামীন, মেলান্দহ উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুজামান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানু প্রমুখ উপস্থিত ছিলেন। এ সময় মেলান্দহ উপজেলার ঘোষেরপাড়া ইউনিয়নের ২শ’ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ সামগ্রী বিতরণ করা হয়।