🕓 সংবাদ শিরোনাম

হুয়াওয়ে মালিকের মেয়েকে মুক্তির বদলে দুই কানাডিয়ানকে ছেড়ে দিলো চীনজাতিসংঘে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণের দিন আজইলিশ রফতানি: বাংলাদেশের নতুন শর্তে আশাভঙ্গের শঙ্কায় ভারতনোয়াখালীতে মুরগি নিয়ে মারামারিতে প্রাণ গেল বৃদ্ধের, গ্রেফতার ২জরুরি ভিত্তিতে টিকা নিয়ে বৈষম্য দূর করতে হবে: জাতিসংঘে ভাষণে প্রধানমন্ত্রীফটিকছড়িতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিতবেদে পল্লীর শিশুদের হাতে নতুন বই, পড়াবেন তরুন শিক্ষার্থীরা !ষড়যন্ত্রকারীদের মুখোশ খুলে দেওয়া হবে: মেয়র জাহাঙ্গীর৪০ দিন জামাতে নামাজ পড়ে সাইকেল পেল ৯ কিশোরস্ত্রী প্রতিদিন গোসল করেন না, তাই ডিভোর্স চাইলেন স্বামী!

  • আজ শনিবার, ১০ আশ্বিন, ১৪২৮ ৷ ২৫ সেপ্টেম্বর, ২০২১ ৷

বগুড়ায় গৃহবধূর মৃতদেহ উদ্ধার, স্বামী-ননদ আটক

lash
❏ বৃহস্পতিবার, জুলাই ৩০, ২০২০ রাজশাহী

বগুড়া প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলায় এক ভাড়াবাসা থেকে মীম আক্তার (২০) নামে এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩০ জুলাই) বেলা ১১টার দিকে উপজেলা সদরের গোহাট এলাকার দেলোয়ার হোসেন বাবু নামের এক ব্যক্তির বাড়ির ভাড়াটিয়ার শয়ন কক্ষ থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মীম দুপচাঁচিয়া উপজেলার গোবিন্দপুর গ্রামের ফজলে রাব্বি (২৫) স্ত্রী। মীম ও তারা স্বামী দুই মাস আগে আদমদীঘির ওই বাসা ভাড়া নিয়ে বসবাস করছিলেন। এ ঘটনায় পুলিশ মৃতার স্বামী ফজলে ও ননদ জেসমিন আক্তারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুপচাঁচিয়া উপজেলার গোবিন্দপুর গ্রামের তানসেন প্রামাণিকের ছেলে ফজলে রাব্বির সঙ্গে দুই বছর আগে আদমদীঘির নামাপোওতা গ্রামের মোসলেম উদ্দিনের মেয়ে মীম আক্তারের বিয়ে হয়। ফজলে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। বিয়ের পর পারিবারিক কলহের কারণে তারা স্বামী-স্ত্রী দুই মাস আগে আদমদীঘি সদরের গোহাট এলাকার দেলোয়ার হোসেন বাবুর বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করেন। গত কয়েকদিন ধরে আবারও পারিবারিক কলহের কারণে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ চলে।

বুধবার (২৯ জুলাই) দিবাগত রাতে ভাড়াবাসায় তাদের শয়ন কক্ষে মীমের মৃতদেহ দেখে বাসার মালিক স্বামী ফজলেকে আটক করে পুলিশে খবর দেন। অন্যদিকে মীমের মা মনিলা বেগমের দাবি, তার মেয়েকে কৌশলে হত্যা করা হয়েছে। হত্যা ধামাচাপা দিতে আত্মহত্যার ঘটনা সাজিয়েছে রাব্বি ও তার পরিবার।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন সময়ের কণ্ঠস্বরকে জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর(ইউডি) মামলা হয়েছে। মৃতদেহের ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে প্রকৃত ঘটনা জানা যাবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন