সংবাদ শিরোনাম
  • আজ ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ঈদে নতুন জুতা কিনে না দেয়ায় ষষ্ঠ শ্রেণীর ছাত্রীর আত্মহত্যা

◷ ৯:২৩ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, জুলাই ৩০, ২০২০ রাজশাহী
ATTOHOTTA

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের শাহজাদপুরে ঈদে নতুন জুতা কিনে না দেয়ায় জান্নাতি খাতুন নামের এক কিশোরী আত্মহত্যা করেছে। নিহত জান্নাতি উপজেলার গারাদহ ইউনিয়নের মশিপুর দক্ষিণ পাড়ার ভ্যানচালক মোমিন ব্যাপারীর মেয়ে ও স্থানীয় উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী।

শাহজাদপুর থানা সূত্রে জানা যায়, আজ বৃহস্পতিবার উপজেলার গারাদহ ইউনিয়নের ভ্যানচালক মোমিন ব্যাপারীর মেয়ে জান্নাতি তার মায়ের কাছে ঈদে নতুন জুতার জন্য বায়না ধরে। কিন্তু তার মা এনিয়ে বকাঝকা করলে পরিবারের সাথে অভিমান করে। পরে কিশোরী জান্নাতি খাতুন (১৩) শোয়ার ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেয়।

পরে জান্নাতির কোন সাড়া শব্দ না পেয়ে তার মা ঘরে গিয়ে তার ঝুলন্ত দেহ দেখতে পায়। তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে জান্নাতির ঝুলন্ত দেহ নামায়।

এবিষয়ে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আতাউর রহমান আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এই আত্মহত্যার ঘটনায় শাহজাদপুর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

আরও পড়ুনঃ শাহজাদপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

আজ শাহজাদপুর উপজেলার পৌরসদরের নুলুয়া মহল্লায় বন্যার পানিতে ডুবে রজনী (৪) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশু পৌরসদরের নুলুয়া মহল্লার মোঃ মনিরুল ইসলামের মেয়ে।

জানা যায়, আজ সকালে নিজ বাসায় সহপাঠীদের সাথে খেলাধুলা করছিল শিশু কন্যা রজনী কিন্তু এক সময় তার মা তাকে না দেখতে পেয়ে বিভিন্ন যায়গায় খোঁজা খুজির পর নিজ বাসার ডুবে যাওয়া টয়লেটের নিচে তাকে ভাসমান অবস্থায় দেখতে পায়, তাকে উদ্ধার তুলে স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।