দিনাজপুরে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ৩৬, মোট আক্রান্ত ১৬৩৭

◷ ১১:৩৭ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, জুলাই ৩০, ২০২০ রংপুর
din

শাহ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকেঃ দিনাজপুরে করোনায় আরও একজনের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে ৩৬ জনের মৃত্যু হল। এছাড়াও করোনা উপসর্গ নিয়ে জেলায় আরও ২৮ জনের মৃত্যু হয়েছে৷

আজ ৩ ব্যাংকার, দুই স্বাস্থ্যকর্মীসহ জেলায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছে আরও ৪৬ জন। এ পর্যন্ত জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ১৬৩৭ জন। আর আজ ৬৬ জনসহ করোনা আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১০৪৬ জন।

দিনাজপুর জেলা সিভিল সার্জন ড.আব্দুল কুদ্দুস জানিয়েছেন, আজ বৃহস্পতিবার ফুলবাড়ী উপজেলায় করোনার আক্রান্ত মো.মোজাম্মেল হক (৬০) নামে একব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি ২৮ জুলাই করোনা পজেটিভ হয়েছিলেন।

সিভিল সার্জন ডা.আব্দুল কুদ্দুস এ প্রতিবেদককে আরও জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে ২৪ ঘন্টায় ১৯৫ টি নমুনা পরীক্ষা করা হলে ৪৬টি রিপোর্ট পজেটিভ এসেছে। এর মধ্যে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় অগ্রণী ব্যাংক এর স্টাফ তরিকুল ইসলাম (৩৩), হাবিবুর রহমান (৩৬) ও বজলুল কাদের (৩৭), বোচাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর স্বাস্থ্যকর্মী আতাউর রহমান (৩১) ও শামসুল আরেফিন (২৯) করোনা পজেটিভ।

এছাড়াও উপজেলা অনুযায়ী আজ নতুন করে করোনা আক্রান্ত সংখ্যা সদরে ২২ জন, বিরামপুরে ২ জন, ফুলবাড়ীতে ৬ জন, নবাবগঞ্জে ৫ জন, বোচাগঞ্জে ৪ জন, বীরগঞ্জে একজন, চিরিবন্দরে একজন, পার্বতীপুরে দু’জন, বিরল একজন, ঘোড়াঘাটে একজন এবং কাহারোলে একজন রয়েছে।