🕓 সংবাদ শিরোনাম

হিলিতে বেড়েছে কাঁচামরিচের ঝাঁজ, বিপাকে সাধারণ ক্রেতাএসএসসি ও এইচএসসি পরীক্ষার সময় জানালেন শিক্ষামন্ত্রীঅন্যের পাসপোর্টে ভ্যাকসিন, মালয়েশিয়ায় বাংলাদেশি যুবকের ৯ মাস কারাদণ্ডরংপুরে আসামির ছুরিকাঘাতে এএসআই নিহতআফগানিস্তানে অপরাধীদের হাত-পা কেটে দেওয়ার শাস্তি ফিরছে: তালিবান নেতাহুয়াওয়ে মালিকের মেয়েকে মুক্তির বদলে দুই কানাডিয়ানকে ছেড়ে দিলো চীনজাতিসংঘে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণের দিন আজইলিশ রফতানি: বাংলাদেশের নতুন শর্তে আশাভঙ্গের শঙ্কায় ভারতনোয়াখালীতে মুরগি নিয়ে মারামারিতে প্রাণ গেল বৃদ্ধের, গ্রেফতার ২জরুরি ভিত্তিতে টিকা নিয়ে বৈষম্য দূর করতে হবে: জাতিসংঘে ভাষণে প্রধানমন্ত্রী

  • আজ শনিবার, ১০ আশ্বিন, ১৪২৮ ৷ ২৫ সেপ্টেম্বর, ২০২১ ৷

বাস-প্রাইভেটকার সংঘর্ষে একই পরিবারের ৫ জন নিহত

syle
❏ শুক্রবার, জুলাই ৩১, ২০২০ সিলেট

অরবিন্দ দেব, মৌলভীবাজার থেকেঃ সিলেটের ওসমানীনগর উপজেলার লামা তাজপুরের তানপুর এলাকায় বাসের চাপায় প্রাইভেটকারে থাকা একই পরিবারের ৫ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন স্বপন কুমার দাশ (৪৮), তার স্ত্রী লাভলী রানী সরকার (৩৮), ছেলে সৌরভ দাশ (১৩), ও ৬ বছরের ২ জমজ শিশু। তারা দীর্ঘদিন ধরে মৌলভীবাজারের শ্রীমঙ্গলের লইয়ারকুল এলাকায় থাকতেন। নিহত স্বপন কুমার দাশ শ্রীমঙ্গলের একটি বেসরকারি প্রতিষ্ঠান এ চাকুরী করতেন। তাদের মুল বাড়ি সুনামগঞ্জের দিরাই এলাকায়।

তামাবিল হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম বলেন, ঢাকা থেকে সিলেটগামী প্রাইভেটকারকে কুমিল্লা ট্রান্সপোর্ট বাস চাপা দিলে পাঁচজন নিহত হয়েছেন। একজন গুরুতর আহত হয়েছেন। নিহতরা প্রাইভেটকারের যাত্রী। তারা ঢাকা থেকে সিলেটে গ্রামের বাড়ি ফিরছিলেন। আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক বাসটি আটক করা হয়েছে।

আরও পড়ুন :
Habigonj news হবিগঞ্জে ১০ কেজি গাঁজাসহ দুজন আটক

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৩, ২০২১

news 3n সিলেটের জৈন্তাপুরে দেবরের হাতে ভাবি খুন : গ্রেফতার ২

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৩, ২০২১

police n43 সিলেটে রাণী-ফাতেমা’র লাশ উদ্ধার : যা বলছে পুলিশ

❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ২১, ২০২১

ঝুলন্ত মরদেহ উদ্ধার সিলেটে দুই বোনের ঝুলন্ত মরদেহ উদ্ধার

❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ২১, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন