সংবাদ শিরোনাম

গাজীপুর ডিবি পুলিশের অভিযানে ১৫০১ পিস ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার-২কক্সবাজার দুই উপজেলায় পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়মবেলকুচিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সম্পর্কে প্রেস ব্রিফিংদম্পত্তির অন্তরঙ্গ ভিডিও ধারণ করতে গিয়ে জেলহাজতে ছাত্রলীগ সম্পাদকপদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসবকিছু ছবি তুলে ফেসবুকে দিতে হয় না : আজহারীজামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যুবাগেরহাটে হস্তান্তরের শেখ হাসিনার উপহার ৪৩৩টি ঘর পাবনায় মায়ের পান আনতে গিয়ে শ্লীলতাহানির শিকার কলেজ ছাত্রী !শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

  • আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৬৫ কিলোমিটার যানজট

◷ ১২:৫৭ অপরাহ্ন ৷ শুক্রবার, জুলাই ৩১, ২০২০ ঢাকা
tanha

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরের গোড়াই থেকে বঙ্গবন্ধু সেতু পর্যন্ত শুক্রবার ভোর থেকে ৬৫ কিলোমিটার এলাকাজুরে থেমে থেমে যানজটের সৃষ্টি হয়েছে। ঈদে ঘরমুখো মানুষের ঢল নেমেছে মহাসড়কে।

একদিকে করোনা আতঙ্ক অপরদিকে বন্যা; এ দুটিকে উপেক্ষা করে নাড়ির টানে বাড়ি ফিরছে হাজারো কর্মজীবী মানুষ। আর তাই সকল ধরণের যানবাহনে দেখা মিলছে যাত্রীদের। জীবনের ঝুঁকি নিয়েই বাড়ি ফিরছে অধিকাংশ মানুষ। মহাসড়কে ব্যাপক সংখ্যক মোটরসাইকেল ও ট্রাক গাড়ি লক্ষ্য করা গেছে।

এদিকে মহাসড়কে একটি দুর্ঘটনার কারণে ২০ কিলোমিটার এলাকা জুড়ে এক ঘন্টার তীব্র যানজটের সৃষ্টি হয় বলে দাবি পুলিশের। যানবাহনে অতিরিক্ত চাপ সৃষ্টি হওয়ার ফলে থেমে থেমে যানচলাচল করছে। তবে যানজট নিরসনে নিরলসভাবে কাজ করে চলেছে পুলিশ।