সংবাদ শিরোনাম

ক্ষমতা চিরস্থায়ী নয়, ত্যাগের মহিমায় জীবন সাজান: কাদেরআল্লাহ’র সঙ্গে শিরক, নিষিদ্ধ হলো তুরস্কের বিখ্যাত ‘ইভিল আই’ তাবিজক্ষমা চাইলেন এমপি একরামুলএবার এসএসসি-এইচএসসিতে অটোপাস সম্ভব নয়: শিক্ষামন্ত্রীবাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দনসৈয়দপুর-রংপুর মহাসড়ক থেকে অজ্ঞাত লাশ উদ্ধারনন্দীগ্রামে আন্তজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতারশাহজাদপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের অর্থায়নে পাকা ঘর পাচ্ছে প্রতিবন্ধী দম্পতিবাংলাদেশে পরীক্ষা চালানোর জন্য ২০ লাখ টিকা দিয়েছে ভারত: রিজভীফরিদপুরের ভাঙ্গায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ: ২ স্কুলছাত্র নিহত

  • আজ ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

নন্দীগ্রামে পাথর বোঝাই ট্রাকের চাপায় এনজিও কর্মী নিহত

◷ ১:২২ অপরাহ্ন ৷ শুক্রবার, জুলাই ৩১, ২০২০ অকালমৃত্যু প্রতিদিন
sorok

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ ঈদের ছুটিতে বাড়ি ফেরার পথে পাথর বোঝাই ট্রাকের চাপায় শাপলা খাতুন (২৮) নামের এক এনজিও কর্মী নিহত হয়েছেন। এঘটনায় তার স্বামী তাইজুল ইসলাম ও শিশু কণ্যা সিদ্দিকা (৭) আহত হয়েছেন।

শুক্রবার (৩১ জুলাই) অনুমানিক সকাল নয়টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের নন্দীগ্রাম উপজেলার সদর ইউনিয়নের রনবাঘা বাসস্ট্যান্ড সংলগ্ন মিজান অটো রাইস মিলের সামনে এদুর্ঘটনা ঘটে। হতাহতরা বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মালবাড়ি গ্রামের বাসিন্দা।

জানা গছে, নিহত এনজিও কর্মী শাপলা খাতুন পাবনা জেলার ঈশ্বরদীতে টিএমএসএস নামক একটি এনজিওতে কর্মরত ছিলেন। পরিবারের সাথে ঈদের ছুটি কাটাতে স্বামীর মোটরসাইকেল যোগে বাড়ির ফিরছিলেন তিনি। পথে বগুড়া-নাটোর মহাসড়কের নন্দীগ্রাম উপজেলার রনবাঘা বাসস্ট্যান্ড সংলগ্ন মিজান অটো রাইস মিলের সামনে পৌঁছিলে বিপরীত দিক থেকে আসা একটি পাথর বোঝাই ট্রাক তাদের চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই শাপলা খাতুন মারা যায়। এসময় তার স্বামী ও সন্তান মোটরসাইকেলসহ রাস্তার পাশে ছিটকে পড়ে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

কুন্দারহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।