গাইবান্ধায় কাভার্ডভ্যান ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে নিহত-৩

◷ ৬:২৭ অপরাহ্ন ৷ শুক্রবার, জুলাই ৩১, ২০২০ রংপুর
Gaibandha

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় কাভার্ডভ্যান ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে তিন জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ৬ জন।

আজ শুক্রবার (৩১ জুলাই) ভোরে রংপুর-ঢাকা মহাসড়কে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার নুনদহ ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রংপুরের পীরগঞ্জ উপজেলার বানেস্বর গ্রামের মোশারফ হোসেনের ছেলে আশিকুর রহমান (৫৬), গঙ্গাচড়া উপজেলার কিশমতপুর গ্রামের মল্লিক আলীর ছেলে সাহেব মিয়া (৩০) ও একাই উপজেলার ইসমতপুর গ্রামের তোফায়েল আহম্মেদের ছেলে কাজল মিয়া (৩২)।

হতাহতরা সবাই টাইলস বোঝাই কাভার্ড ভ্যানে করে ঢাকা থেকে বাড়ী ফিরছিল। আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিলানী জানান, ভোর সাড়ে ৫ টার দিকে ঢাকা থেকে আসা একটি কভার্ডভ্যান নুনদহে পৌঁছালে প্রাইভেট কারের সাথে মুখামুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই কাভার্ডভ্যান থাকা তিন যাত্রী নিহত ও ছয়জন আহত হন।

দুর্ঘটনার খবর পেয়ে গোবিন্দগঞ্জ ও গাইবান্ধা ফায়ার সার্ভিসের ২টি দল হাইওয়ে পুলিশের সাথে উদ্ধার অভিযানে অংশ নেয়। দুর্ঘটনা কবলিত বন্ধ থাকা কাভার্ড ভ্যানের মধ্যে মৃত অবস্থায় ৩ জনকে ও আহত অবস্থায় ৬ জনকে উদ্ধার করা হয়। নিহতদের মরহেদ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় হাইওয়ে থানায় একটি মামলা হয়েছে।