সংবাদ শিরোনাম

গাজীপুর ডিবি পুলিশের অভিযানে ১৫০১ পিস ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার-২কক্সবাজার দুই উপজেলায় পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়মবেলকুচিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সম্পর্কে প্রেস ব্রিফিংদম্পত্তির অন্তরঙ্গ ভিডিও ধারণ করতে গিয়ে জেলহাজতে ছাত্রলীগ সম্পাদকপদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসবকিছু ছবি তুলে ফেসবুকে দিতে হয় না : আজহারীজামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যুবাগেরহাটে হস্তান্তরের শেখ হাসিনার উপহার ৪৩৩টি ঘর পাবনায় মায়ের পান আনতে গিয়ে শ্লীলতাহানির শিকার কলেজ ছাত্রী !শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

  • আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বাগেরহাটে কচ্ছপ পাচারকালে গ্রেফতার ১

◷ ৯:১২ অপরাহ্ন ৷ শুক্রবার, জুলাই ৩১, ২০২০ খুলনা
koccop

শেখ সাইফুল ইসলাম কবির, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে পাচার করার সময় ৩০ পিস কচ্ছপসহ পার্থ সাহা (২৪) নামের এক যুবককে আটক করেছে ডিবি পুলিশ। শুক্রবার (৩১ জুলাই) বিকালে বাগেরহাট সদর উপজেলার বাদামতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার পার্থ সাহা বাগেরহাট শহরের কর্মকারপট্টী এলাকার খোকন সাহার ছেলে। এ ঘটনায় বাগেরহাট সদর মডেল থানায় ডিবি পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। পার্থ সাহা দীর্ঘদিন ধরে এ কচ্ছপ পাচার ও বেচাকেনার সাথে জড়িত বলে জানিয়েছে পুলিশ।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মীর মোঃ শাফিন মাহমুদ বলেন, ভোলার চরফ্যাশন এলাকা থেকে বিক্রয় নিষিদ্ধ কচ্ছপ পাচার করে বাগেরহাটে আনা হচ্ছে এমন গোপন সংবাদ ভিত্তিতে ডিবি পুলিশের একটি টিম ক্রেতা সেজে ৩০ পিস সন্ধি কচ্ছপ পার্থ সাহাকে গ্রেফতার করে।

এসময় তার তার কাছ থেকে একটি চোরাই মোটরসাইকেলও জব্দ করা হয়। এ ঘটনায় বাগেরহাট সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।