বিএসএফকে মিষ্টি দিয়ে ঈদের শুভেচ্ছা জানাল বিজিবি

১১:২৫ পূর্বাহ্ণ | শনিবার, আগস্ট ১, ২০২০ রংপুর
bsf

হিলি প্রতিনিধি: মুসলমান সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে দিনাজপুরের হিলি সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শনিবার (১ আগস্ট) সকাল সাড়ে ৯ টায় হিলি সীমান্তের চেকপোষ্ট গেটের শুন্যরেখায় বিজিবি’র হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার হেলাল উদ্দিন ও বিএসএফের হিলি (ভারত) ক্যাম্প কমান্ডার শ্রী কানাক চাঁদ এর মধ্যে শুভেচ্ছা বিনিময় করা হয়। এসময় সেখানে বিজিবির হিলি আইসিপি ক্যাম্পের বিজিবি-বিএসএফ এর সদস্যগন উপস্থিত ছিলেন।

বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার হেলাল উদ্দিন জানান, ঈদ-উল আযহা উপলক্ষ্যে বিজিবির পক্ষ থেকে ভারতের ১৯৯ ব্যাটালিয়নের বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে।

তিনি আরও জানান, সীমান্তে সৌহাদ্য সম্প্রতি বজায় রেখে দায়িত্ব পালনের লক্ষ্যে দুদেশের বিভিন্ন ধর্মীয় ও জাতীয় উৎসবগুলিতে বিজিবি ও বিএসএফ একে অপরকে মিষ্টি ও বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়ে থাকে। এতে করে সীমান্তে দায়ীত্ব পালনরত দুইবাহিনীর মাঝে বিরাজমান সুসম্পর্ক আরো সুদৃড় হবে বলে তিনি মনে করেন।