🕓 সংবাদ শিরোনাম

চাঁদাবাজি ও পেটানোর অভিযোগে ঢাবি ছাত্রলীগের নেতা গ্রেপ্তারভাইরাল হওয়া ফোনালাপ নিয়ে যা বললেন ভিকারুননিসা অধ্যক্ষএসএসসি-এইচএসসি পরীক্ষা হবে ৩ বিষয়েসরকারি হাসপাতালে ডাক্তারদের ডিউটি ফাঁকিতে ভোগান্তী পোহাচ্ছে সাধারণ রোগীরাসালথায় আম গাছ থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার বোয়ালমারীতে সংঘর্ষে মৃত্যুর ঘটনায় ২৯ জনের নামে মামলা মাগুরায় অক্সিজেন সিলিন্ডার ও ক্যানোলাসহ বিভিন্ন উপকরণ বিতরণফুলবাড়ীতে প্রচন্ড তাপদাহে পল্লী বিদ্যুতের লুকোচুরি, জনজীবন অতিষ্ঠসোনারগাঁওয়ে করোনা শনাক্তের হার শতভাগ!ভাঙ্গায় রেল প্রজেক্টের সামগ্রী চুরির ঘটনায় গ্রেফতার ৫

  • আজ সোমবার, ১১ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৬ জুলাই, ২০২১ ৷

গবিসাসের উপদেষ্টা ডাঃ ওমর ফারুক করোনা পজিটিভ

aaa
❏ শনিবার, আগস্ট ১, ২০২০ শিক্ষাঙ্গন

ধীরা ঢালী, গবি সংবাদদাতাঃ সাভারের গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (গবিসাস) সাবেক সহ-সভাপতি ও বর্তমান উপদেষ্টা ডাঃ ওমর ফারুক করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন।

শনিবার (১ অাগস্ট) সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন তিনি। গত ৩০ জুলাই করোনা পরীক্ষার ফলাফলে তাকে পজিটিভ রিপোর্ট প্রদান করা হয়।

তিনি জানান, বেশ কিছুদিন যাবত প্রচন্ড জ্বর, গলা ব্যথা, মাসেল পেইনে ভুগছিলেন। এছাড়া করোনার অারও দুয়েকটি উপসর্গ বিদ্যমান থাকাতে পরীক্ষা করান। এরপর করোনা পজিটিভ ঘোষণা করে তাঁর রিপোর্ট দেয়া হয়।

ডাঃ ফারুক গণ বিশ্ববিদ্যালয়ের ফিজিওথেরাপি বিভাগ থেকে বিএসসি শেষ করেছেন। বর্তমানে তিনি ধানমন্ডির গণস্বাস্থ্য নগর হাসপাতালে ইন্টার্নশিপ করছেন। ডাক্তারের পরামর্শ মতো এখন তিনি ধানমন্ডিতে বাসায় চিকিৎসা নিচ্ছেন।

উল্লেখ্য, ২০১৯ সালে গবিসাসের ষষ্ঠ কমিটির সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন ডাঃ ফারুক। দীর্ঘদিন গবিসাসের সাথে সম্পৃক্ত থেকে সাংবাদিকতায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন তিনি। তিনি এই মহামারি থেকে আরোগ্য কামনায় সকলের কাছে দোয়াপ্রার্থী।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন