সংবাদ শিরোনাম

বিয়ে পাগল স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিলেন স্ত্রী!সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আজ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ঈদে স্ত্রী শিশিরকে চমকে দিলেন সাকিব!

◷ ৩:২২ অপরাহ্ন ৷ শনিবার, আগস্ট ১, ২০২০ আলোচিত বাংলাদেশ
sak

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ ঈদে আকর্ষণীয় মার্সিডিজ বেঞ্জ উপহার দিয়ে স্ত্রী উম্মে আহমেদ শিশিরকে চমকে দিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক, সাবেক বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সাকিবের কাছ থেকে উপহার পাওয়া গাড়ির ছবি দিয়ে ভ্যারিফায়েড ফেসবুক আইডিতে শেয়ার করেছেন তার স্ত্রী শিশির।

নিজের ভেরিফায়েড ফেসবুক আইডিতে সেই গাড়ির ছবি দিয়ে ভক্তদের কাছে উচ্ছ্বাস প্রকাশ করে শিশির লিখেছেন, স্বামীর পক্ষ থকে আমার ঈদের উপহার। শিশিরের সেই পোস্ট মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। ভক্তরা তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছে।

করোনা মহামারী শুরুর আগে থেকে সাকিবের সঙ্গে সুদূর আমেরিকায় অবস্থান করছেন শিশির। সে সময় সন্তানসম্ভাবা ছিলেন তিনি। করোনার কারণে দেশে ফিরতে না পেরে দুটি ঈদই মা-বাবাকে ছাড়া নিউইয়র্কে পালন করতে হয়েছে তাদের।

গত ২৪ এপ্রিল যুক্তরাষ্ট্রে দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন সাকিব। এদিন তার স্ত্রী উম্মে রোমান আহমেদের (শিশির) কোল আলো করে জন্ম নেয় ফুটফুটে এক কন্যা সন্তান।

উল্লেখ্য ফিক্সিংয়ের প্রস্তাব আকসুকে না জানানোর অপরাধে এক বছরের নিষেধাজ্ঞার শাস্তি ভোগ করছেন সাকিব আল হাসান। যেটা চলতি বছর ২৯ অক্টোবর শেষ হওয়ার কথা। এরই মধ্যে খুব শিগগিরই অনুশীলনে ফেরার কথা জানিয়েছেন সাকিব।