🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ১৬ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ১ ডিসেম্বর, ২০২১ ৷

ঈদে স্ত্রী শিশিরকে চমকে দিলেন সাকিব!

sak
❏ শনিবার, আগস্ট ১, ২০২০ আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ ঈদে আকর্ষণীয় মার্সিডিজ বেঞ্জ উপহার দিয়ে স্ত্রী উম্মে আহমেদ শিশিরকে চমকে দিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক, সাবেক বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সাকিবের কাছ থেকে উপহার পাওয়া গাড়ির ছবি দিয়ে ভ্যারিফায়েড ফেসবুক আইডিতে শেয়ার করেছেন তার স্ত্রী শিশির।

নিজের ভেরিফায়েড ফেসবুক আইডিতে সেই গাড়ির ছবি দিয়ে ভক্তদের কাছে উচ্ছ্বাস প্রকাশ করে শিশির লিখেছেন, স্বামীর পক্ষ থকে আমার ঈদের উপহার। শিশিরের সেই পোস্ট মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। ভক্তরা তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছে।

করোনা মহামারী শুরুর আগে থেকে সাকিবের সঙ্গে সুদূর আমেরিকায় অবস্থান করছেন শিশির। সে সময় সন্তানসম্ভাবা ছিলেন তিনি। করোনার কারণে দেশে ফিরতে না পেরে দুটি ঈদই মা-বাবাকে ছাড়া নিউইয়র্কে পালন করতে হয়েছে তাদের।

গত ২৪ এপ্রিল যুক্তরাষ্ট্রে দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন সাকিব। এদিন তার স্ত্রী উম্মে রোমান আহমেদের (শিশির) কোল আলো করে জন্ম নেয় ফুটফুটে এক কন্যা সন্তান।

উল্লেখ্য ফিক্সিংয়ের প্রস্তাব আকসুকে না জানানোর অপরাধে এক বছরের নিষেধাজ্ঞার শাস্তি ভোগ করছেন সাকিব আল হাসান। যেটা চলতি বছর ২৯ অক্টোবর শেষ হওয়ার কথা। এরই মধ্যে খুব শিগগিরই অনুশীলনে ফেরার কথা জানিয়েছেন সাকিব।

আরও পড়ুন :