🕓 সংবাদ শিরোনাম

রংপুরে ট্রাকচাপায় প্রাণ গেল ৩ নারী শ্রমিকেরভুয়া স্বাক্ষর দিয়ে মিথ্যা অভিযোগ, প্রতিবাদে মানববন্ধনমানিকগঞ্জের কেন্দ্রে গুলোতে পৌঁছেছে নির্বাচনী সামগ্রী, ব্যালট যাবে সকালেমুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রীবগুড়ায় চেয়ারম্যান পদে ভাইয়ের প্রতিদ্বন্দ্বী ভাই!শরীয়তপু‌রে নির্বাচনী সহিংসতায় দলীয় কর্মীর মৃত্যুতে সংবাদ স‌ম্মেলনমন্ত্রিত্ব একটি চ্যালেঞ্জিং জব: কাদেরটাঙ্গাইলে শ্রমিক লীগ নেতা হত্যায় মামলা, গ্রেপ্তার ২ছোটবেলায় আমরাও হাফ ভাড়ায় চলেছি : স্বরাষ্ট্রমন্ত্রীসংসদে পাকিস্তান ক্রিকেট দলের পক্ষে কথা বলে তোপে বিএনপির হারুন

  • আজ শনিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৭ নভেম্বর, ২০২১ ৷

কঙ্গনার বাড়ির সামনে গুলিবর্ষণ!

kangana-b
❏ রবিবার, আগস্ট ২, ২০২০ বিনোদন

বিনোদন ডেস্কঃ গত কয়েকদিন ধরেই সংবাদের শিরোনামে উঠে আসছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। এবার গভীর রাতে অভিনেত্রীর মানালির বাড়ির সামনে গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়েরের পরই তার বাড়ির নিরাপত্তা বাড়ানো হয়েছে।

এ বিষয়ে টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে, কঙ্গনা জানিয়েছেন, ‘রাত তখন ১১টা বাজে, তাঁর বাড়ির সামনে গুলির আওয়াজ শুনতে পান। আমি নিরাপত্তারক্ষীকে ডেকে পাঠাই, আর বিষয়টি দেখতে বলি। ৮ সেকেন্ডের মধ্যে দুবার গুলির শব্দ শোনা যায়। আর সেটা ঠিক আমার ঘরের পর প্রাচীরের ওপারেই হয়েছে। আমার ঘরের সামনে একটি আপেল বাগান আক সুইমিংপুল রয়েছে। আর তারপরই প্রাচীর।

কঙ্গনা বলেন, রাজনীতিতে গুণ্ডাগিরি নিয়ে পরিচিত লোকজনের সম্পর্কে মন্তব্য করে ফেলেছি। তাই হয়ত আমাকে ভয় দেখাতে এটা করা হলো। এখানে এর আগে কখনও এমন ঘটনা ঘটেনি। আর এই আরও শুধু আমিই নয়, আরও অনেকেই শুনেছেন। আমার মনে হয় স্থানীয় গুণ্ডাদের আমায় ভয় দেখাতে ভাড়া করা হয়েছিল।

তিনি বলেন, ৭-৮ হাজার টাকা দিলেই এদের যোগার করা যায়। আমার মনে হয়না এটা কোনও কাকতালীয় ঘটনা। কারণ মুখ্যমন্ত্রীর ছেলের সম্পর্কে মন্তব্য করেছিলাম। লোকজন আমায় এখন বলছে, মুম্বাই আপনার জীবন এরা দুর্বিষহ করে তুলবে। আমাকে সবাই মুম্বাইয়ে থাকতে নিষেধ করছেন। এদেশে কি এভাবেই গুণ্ডাগিরি চলে? সুশান্তকেও নিশ্চয় এভাবেই ভয় দেখানো হয়েছিল। তবে আমি বলা থামবো না।

গত শুক্রবারই কঙ্গনা টুইট করেন, ‘প্রত্যেকেই জানে, তবে কেউ নাম নিতে পারে না। করণ জোহরের প্রিয় বন্ধু হল দেশের সেরা মুখ্যমন্ত্রীর ছেলে। বেবি পেঙ্গুইন বলে পরিচিত। যদি কোনওদিন আমার ঝুলন্ত দেহ উদ্ধার হয়, জানবেন আমি আত্মহত্যা করিনি।’