সংবাদ শিরোনাম

বিয়ে পাগল স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিলেন স্ত্রী!সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আজ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গায় পুলিশ সুপারসহ নতুন ২৫ জন করোনায় আক্রান্ত

◷ ৭:৫৫ অপরাহ্ন ৷ রবিবার, আগস্ট ২, ২০২০ রাজশাহী
chu

শামসু‌জ্জোহা পলাশ, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গায় পুলিশ সুপারসহ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ২৫ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬৪৩ জনে। সুস্থ হয়েছেন ২৯৭ জন ও মারা গেছেন ১০ জন। উপসর্গ নি‌য়ে মারা‌ গে‌ছেন ৬ জন।

আজ রোববার চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা.এএসএম মারুফ হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, গত ২৪ ঘন্টায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে ৫৮ জনের নমুনার প্রতিবেদন পাওয়া গেছে। এরমধ্যে ২৫ জন করোনা শনাক্ত হয়েছেন।

আক্রান্তদের মধ্যে চুয়াডাঙ্গা পৌর শহরের ১৮ জন, আলমডাঙ্গা উপজেলার ৪ জন ও দামুড়হুদা উপজেলার ৩ জন রয়েছেন। নতুন আক্রান্তদের মধ্যে চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলামও রয়েছেন। হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন তিনি।

তিনি আরও জানান, চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসেলেশন ওয়ার্ডে ৫৪ জন ও হোম আইসোলেশনে ২৭৪ জন চিকিৎসা নিচ্ছেন।

উল্লেখ্য, গত ১৯ মার্চ চুয়াডাঙ্গায় প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত হন ইতালি ফেরত এক যুবক। তার বাড়ি আলমডাঙ্গায়।জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৬৪৩ জন নারী-পুরুষ। এরমধ্যে সুস্থ হয়েছেন ২৯৭ জন ও মারা গেছেন ১০ জন।