🕓 সংবাদ শিরোনাম

রোজিনা ইসলামের ঘটনা স্বাধীন সাংবাদিকতার টুঁটি চেপে ধরার শামিল: টিআইবিসাংবাদিক রোজিনা কারাগারেদুর্নীতি তুলে ধরাই কাল হয়েছে রোজিনার: মির্জা ফখরুলস্বাস্থ্য মন্ত্রণালয়ের অনলাইন ব্রিফিংও বয়কটচট্টগ্রামে আরও ৭০ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৫কারাগারে বাড়তি নিরাপত্তায় বাবুল আক্তারসাংবাদিক রোজিনাকে হয়রানি ও হেনস্থার প্রতিবাদে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধনসাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের মানববন্ধনঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা,আটক-২মাত্র ২০ ঘন্টায় ১০ লক্ষ দর্শক পেল“ তাকে ভালোবাসা বলে” নাটকটি

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

কুড়িগ্রামে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত


❏ রবিবার, আগস্ট ২, ২০২০ দেশের খবর, রংপুর

ফয়সাল শামীম, স্টাফ রিপোর্টার:কুড়িগ্রামের রাজারহাট উপজেলার উমর মজিদ ইউনিয়নে জমিজমা সংক্রান্ত পুর্ব শত্রæতার জেরে প্রতিপক্ষের হামলায় আক্কাস হোসেন (২০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

রোববার (২ আগস্ট) ভোরে চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত যুবক কুড়িগ্রামের রাজারহাট উপজেলার উমর মজিদ ইউনিয়নের মোজাহিদ পাড়া গ্রামের ঝানু মিয়ার ছেলে।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাজু সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

এলাকাবাসী জানায়, নিহত আক্কাস ও তার এক ভাই ১ জুলাই রাতে বাজার থেকে বাড়িতে আসার পথে জমিজমা সংক্রান্ত জেরে প্রতিপরে লোকজন দেশীয় অস্ত্র দিয়ে আক্কাসকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে আক্কাস হোসেন গুরুত্বর অহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে মুমূর্ষ অবস্থায় কুড়িগ্রাম জেনারেল সদর হাসপাতালে ভর্তি করে। তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক আক্কাসকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোরে তার মৃত্যু হয়।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাজু সরকার জানান, রাতেই থানায় মামলা হয়েছে। আসামিদেরকে প্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।