🕓 সংবাদ শিরোনাম

এক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতজামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যুশেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বিশ্বের বিস্ময় এখন বাংলাদেশ: কাদেরসেদিন অনেক ঝড় মাথায় নিয়ে দেশে আসতে হয়েছিল: প্রধানমন্ত্রী

  • আজ সোমবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৭ মে, ২০২১ ৷

স্ত্রীর সঙ্গে অভিমান, সেতু থেকে লাফিয়ে আত্মহত্যা


❏ রবিবার, আগস্ট ২, ২০২০ দেশের খবর, রংপুর

ফয়সাল শামীম, স্টাফ রিপোর্টার: পবিত্র ঈদুল আজহার দাওয়াত খেতে শ্বশুরবাড়ি যাওয়ার পথে স্ত্রীর সঙ্গে অভিমান করে প্রকাশ্যে সেতুর ওপর থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন এক যুবক।

আজ রোববার দুপুরে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় শেখ হাসিনা ধরলা সেতুতে এ ঘটনা ঘটে।

ওই যুবকের নাম জোবায়ের আলম জয় (২২)। তিনি ফুলবাড়ী আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও চন্দ্রখানা কলেজপাড়ার বসবাসকারী আমীর হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, লালমনিরহাটের আদিতমারী উপজেলার হারাটি এলাকায় অবস্থিত শ্বশুরবাড়িতে দাওয়াত খেতে আজ দুপুরে স্ত্রীসহ অটোবাইকে করে যাচ্ছিলেন জোবায়ের আলম জয়। এ সময় স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। অটোবাইকটি ধরলা সেতুর মধ্যবর্তী স্থানে পৌঁছালে স্ত্রীর সঙ্গে অভিমান করে অটো থেকে নেমে দৌঁড় দেন জয়। এ সময় তাঁকে ধরতে চিৎকার দেন স্ত্রী। লোকজন বুঝে ওঠার আগে সেতুর রেলিংয়ের ওপর ওঠেন জয়। স্ত্রীর চোখের সামনে লাফ দিয়ে ধরলার গভীর পানিতে ডুবে যান তিনি।

এ দৃশ্য দেখে স্ত্রী শিউলি বেগম অচেতন হয়ে পড়েন। পরে পরিবারের লোকজন এসে শিউলিকে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করে।

খবর পেয়ে ফুলবাড়ী থানা পুলিশ ও নাগেশ্বরী ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে উদ্ধার তৎপরতা চালায়। দীর্ঘক্ষণ অভিযান চালিয়ে বিকেল ৩টার দিকে জয়ের লাশ উদ্ধার করা হয়।

ফুলবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) হাবিবুর রহমান জানান, যদিও নদীর গভীরতা ও স্রোত বেশি ছিল। তারপরও পুলিশ ও ফায়ার সার্ভিসের যৌথ প্রচেষ্টায় খুব দ্রুত লাশ উদ্ধার করা হয়েছে।