মাঝরাতে মালপত্র নিয়ে সপরিবারে মুম্বাই ছেড়ে উধাও রিয়া

১২:০৮ অপরাহ্ণ | সোমবার, আগস্ট ৩, ২০২০ বিনোদন
aiaa

বিনোদন ডেস্কঃ সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত করছে মুম্বই পুলিশ। প্রয়াত অভিনেতার বাবা সম্প্রতি তার ছেলের বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে রাজীব নগর থানায় এফআইআর দায়ের করেছেন। এরপরই বিহার তদন্তকারীদের একটি দল আসেন মুম্বইতে। নোটিশও পাঠানো হয় রিয়াকে।

কিন্তু বিহার পুলিশ জানায়, কিছুতেই তারা রিয়ার সঙ্গে যোগাযোগ করতে পারছে না। এখন শোনা যাচ্ছে তিন দিন আগেই মধ্যরাতে বড় বড় স্যুটকেসসহ অ্যাপার্টমেন্ট ছেড়ে বেরিয়ে যায় চক্রবর্তী পরিবার।

রিয়ার বাসার ম্যানেজার ভারতীয় একটি টিভি চ্যানেলকে সাক্ষাৎকারে জানান, রিয়ারা ওই অ্যাপার্টমেন্টটি ছেড়ে দিয়েছেন। রিয়া তার মা-বাবা, ভাইকে নিয়ে তিনদিন আগেই মধ্যরাতে একটি নীল গাড়িতে করে চলে যান। সেই সঙ্গে তিনি জানিয়েছেন, সুশান্ত মাঝেমধ্যেই এই ফ্ল্যাটে আসতেন।

বিহার পুলিশের ডিজিপি জানিয়েছেন, গত সপ্তাহে সুশান্তের বাবা এফআইআর দায়েরের পরই রিয়ার খোঁজে মুম্বাই আসে পুলিশ। কিন্তু তখন থেকেই তারা রিয়ার কোনও খোঁজ পাননি।

এরমধ্যেই রিয়া একটি ভিডিও বার্তায় বলেছেন, ‘আমার ভগবান এবং বিচার ব্যবস্থার উপর সম্পূর্ণ আস্থা রয়েছে। আমি বিশ্বাস করি আমি সুবিচার পাবই। আমার বিরুদ্ধে ভয়ংকর সব কথা বলা হচ্ছে ইলেকট্রনিক মিডিয়ায়। বিষয়টি আমার বিচার বিভাগীয় হওয়ায় আমি আমার আইনজীবীদের পরামর্শ নিয়ে মন্তব্য করা থেকে বিরত থাকি। সত্যমেব জয়তে, সত্য বিরাজ করবে।

সূত্র: এই সময়