করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভারতের কর্নাটক রাজ্যের মুখ্যমন্ত্রী

১:১৮ অপরাহ্ণ | সোমবার, আগস্ট ৩, ২০২০ আন্তর্জাতিক
karnatak-cheif-ministe

আন্তর্জাতিক ডেস্কঃ করোনায় আক্রান্ত হয়েছেন কর্নাটকের মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পা। রবিবার রাত সাড়ে ১১টা নাগাদ তিনি নিজেই টুইটারে তার আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন।

টুইটারে ইয়েদুরাপ্পা লেখেন, “আমার কোভিড ধরা পড়েছে। তবে আমি ঠিক আছি। চিকিৎসকদের পরামর্শ মতো হাসপাতালে ভর্তি হয়েছি আমি।” তিনি আরও বলেন, “যাঁরা আমার সংস্পর্শে এসেছিলেন তাঁদের কাছে অনুরোধ, আপনারা নিভৃতবাসে যান। এবং অবশ্যই কোভিড টেস্ট করান।”

সংবাদসংস্থা এএনএআই জানিয়েছে, কোভিডে আক্রান্ত হয়েছেন ইয়েদুরাপ্পার মেয়েও। তাঁর রিপোর্টও পজিটিভ এসেছে। বেঙ্গালুরুর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে।

এর আগে রোববার ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, তামিলনাড়ুর রাজ্যপাল বনওয়ারিলাল পুরোহিত করোনায় আক্রান্ত হন। সারা ভারতেরর বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা অমিত শাহের দ্রুত আরোগ্যের কামনা করে টুইট করেছেন। সেই খবর পেতে না পেতেই একের পর এক রাজনৈতিক নেতৃত্ব কোভিডের কবলে পড়ছেন।

গত মাসেই মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানের শরীরে করোনা বাসা বাঁধে। তিনি হাসপাতাল থেকেই এবং কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া মধ্যরাতেই বিএস ইয়েদিউরাপ্পারহ আরোগ্যের উদ্দেশ্যে টুইট করেছেন।