🕓 সংবাদ শিরোনাম

করোনা ও উপসর্গে ময়মনসিংহ মেডিক্যালে মৃত্যু ৯হিলিতে বেড়েছে কাঁচামরিচের ঝাঁজ, বিপাকে সাধারণ ক্রেতাএসএসসি ও এইচএসসি পরীক্ষার সময় জানালেন শিক্ষামন্ত্রীঅন্যের পাসপোর্টে ভ্যাকসিন, মালয়েশিয়ায় বাংলাদেশি যুবকের ৯ মাস কারাদণ্ডরংপুরে আসামির ছুরিকাঘাতে এএসআই নিহতআফগানিস্তানে অপরাধীদের হাত-পা কেটে দেওয়ার শাস্তি ফিরছে: তালিবান নেতাহুয়াওয়ে মালিকের মেয়েকে মুক্তির বদলে দুই কানাডিয়ানকে ছেড়ে দিলো চীনজাতিসংঘে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণের দিন আজইলিশ রফতানি: বাংলাদেশের নতুন শর্তে আশাভঙ্গের শঙ্কায় ভারতনোয়াখালীতে মুরগি নিয়ে মারামারিতে প্রাণ গেল বৃদ্ধের, গ্রেফতার ২

  • আজ শনিবার, ১০ আশ্বিন, ১৪২৮ ৷ ২৫ সেপ্টেম্বর, ২০২১ ৷

এমপি সালমা চৌধুরী করোনায় আক্রান্ত

mpp
❏ সোমবার, আগস্ট ৩, ২০২০ জাতীয়

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ রাজবাড়ীর সংরক্ষিত মহিলা আসনের এমপি সালমা চৌধুরী রুমা করোনায় আক্রান্ত হয়েছেন। করোনা পরীক্ষার জন্য ঈদের দু’দিন আগে তাঁর নমুনা দেয়া হয়। গতকাল রোববার পজিটিভ রিপোর্ট পেয়েছেন। সোমবার সকালে তাকে রাজবাড়ী সদরের করোনা হাসপাতাল থেকে ঢাকায় রেফার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে সালমা চৌধুরী রুমার ভাই গোলাম মোস্তফা চৌধুরী রন্টু গণমাধ্যমকে জানান, করোনা ও বন্যায় অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন তার বোন। এখন তিনিই করোনায় আক্রান্ত। বার বার অক্সিজেন কমে যাচ্ছে। তাই সকালে সদরের করোনা হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অবস্থার উন্নতি না হওয়ায় ঢাকায় নিয়ে যাচ্ছেন। ঈদের দু’দিন আগে তার নমুনা দেয়া হয়। গতকাল রোববার পজিটিভ রিপোর্ট পেয়েছেন।

এ বিষয়ে রাজবাড়ীর সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম জানান, মহিলা এমপি রুমার অক্সিজেন কমে যাচ্ছে। তাই উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয়েছে।

এদিকে এখন পর্যন্ত জেলায় ১ হাজার ২৭৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এরমধ্যে সুস্থ হয়েছেন ৬৯৭ জন এবং মৃত্যু হয়েছে ১০ জনের।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন