সংবাদ শিরোনাম

সৈয়দপুর-রংপুর মহাসড়ক থেকে অজ্ঞাত লাশ উদ্ধারনন্দীগ্রামে আন্তজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতারশাহজাদপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের অর্থায়নে পাকা ঘর পাচ্ছে প্রতিবন্ধী দম্পতিবাংলাদেশে পরীক্ষা চালানোর জন্য ২০ লাখ টিকা দিয়েছে ভারত: রিজভীফরিদপুরের ভাঙ্গায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ: ২ স্কুলছাত্র নিহতযশোর সীমান্তে ১২ লাখ টাকার ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটকমধ্য প্রাচ্যের সবজি স্কোয়াশ চাষ হচ্ছে এখন নওগাঁর মাটিতেএসএসসির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশচসিক নির্বাচনে সহিংসতার শঙ্কা ও উদ্বেগের যথেষ্ট কারণ রয়েছে: মাহবুব তালুকদারহিলিতে সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজা নিহত

  • আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

নবীগঞ্জে করোনায় মারা গেলেন প্রকৌশলী চিত্তরঞ্জন দাশ

◷ ৪:০৪ অপরাহ্ন ৷ সোমবার, আগস্ট ৩, ২০২০ সিলেট
sy

মঈনুল হাসান রতন, প্রতিনিধিঃ হবিগঞ্জের কৃতি সন্তান গণপূর্ত বিভাগের অবসরপ্রাপ্ত অতিরিক্ত প্রধান প্রকৌশলী (প্রশাসন) চিত্তরঞ্জন দাশ (৭০) করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। শনিবার রাতে তিনি ঢাকার আনোয়ার খান মডার্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

রোববার বিকালে তার লাশ নবীগঞ্জ উপজেলার তাজপুর গ্রামে নিজ বাড়িতে দাহ করা হয়। বিষয়টি নিশ্চিত করে তার শ্যালক দিপক কুমার দাশ জানান, প্রকৌশলী চিত্তরঞ্জন দাশ দীর্ঘদিন ধরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আনোয়ার খান মডার্ন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শনিবার রাত ১১টায় তার মৃত্যু হয়। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তার একমাত্র ছেলে প্রকৌশলী ও মেয়ে ডাক্তার।

প্রকৌশলী চিত্তরঞ্জন দাশ ১৯৭৮ সালে গণপূর্ত বিভাগে যোগদান করেন। দীর্ঘ চাকরি জীবন শেষে ২০১৪ সালে তিনি একই বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী প্রশাসন হিসেবে অবসর গ্রহণ করেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

প্রকৌশলীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আলমগীর চৌধুরী।