সংবাদ শিরোনাম

মুসলিম হওয়ায় বিতাড়িত করেছিলেন ট্রাম্প, আবার ফিরলেন হোয়াইট হাউসেশনিবারের পর ওবায়দুল কাদেরের প্রতি আর শ্রদ্ধা থাকবে না: কাদের মির্জারংপুরে আল্লাহর গুণবাচক নামের দৃষ্টিনন্দন স্তম্ভ হচ্ছেমহানবীর (সা.) ১৪০০ বছর আগের যে বাণী সত্য প্রমাণ পেল বিজ্ঞানজামালপুরে ট্রাক চাপায় প্রাণ গেল বৃদ্ধারকালীগঞ্জে জন্ম নিবন্ধন কার্ড বিতরণে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগবাইডেন প্রশাসনে বিএনপি নেতা ড. মঈন খানের ভাগ্নি!প্রধানমন্ত্রীর পা ধরে হলেও আপনাদের প্রত্যাশা পূরণ করব : নানকহবিগঞ্জে স্কুলছাত্রকে হত্যা করে ফোনে অভিভাবকের কাছে চাঁদা দাবি, আটক ৩গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় সবজি ব্যবসায়ী নিহত

  • আজ ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

টাঙ্গাইলে আওয়ামী লীগ নেতা হত্যা মামলায় গ্রেফতার তিন

◷ ৪:৩৮ অপরাহ্ন ৷ সোমবার, আগস্ট ৩, ২০২০ ঢাকা
tabnn

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের গোপালপুরে আওয়ামীলীগ নেতা আমিনুল ইসলাম নিক্সন হত্যা মামলায় তিনজনকে গ্রেফতার করেছে ধনবাড়ি থানা পুলিশ। সোমবার (৩ আগষ্ট) দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে। এরআগে নিহতের ছোট ভাই আল মামুন তালুকদার বাদী হয়ে ধনবাড়ি থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

রোববার (২ আগষ্ট) রাতে গোপালপুরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি ও বেতাল আজগড়া গ্রামের শের আলীর ছেলে ও ছাত্রলীগকর্মী মো. মুমন (৩২), একই গ্রামের বাদশা আলমের ছেলে ও পেশায় রাজমিস্ত্রি সুজন (২৫) ও বন্দে গ্রামের মৃত. আব্দুল আজিজের ছেলে ও পেশায় দর্জি ফারুক হোসেন (২৫) কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা গোপালপুর উপজেলার বন্ধ আজগড়া গ্রামের বাসিন্দা বলে জানিয়েছেন পুলিশ।

সত্যতা নিশ্চিত করে ধনবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. চাঁন মিয়া জানান, গোপালপুরে আওয়ামীলীগ নেতাকে হত্যা মামলার ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত তিনজনের বাড়িই গোপালপুর উপজেলার বন্ধ আজগড়া গ্রামে।

উল্লেখ্য, ঈদের আগের রাত গত (১ আগষ্ট) টাঙ্গাইলের গোপালপুরে আমিনুল ইসলাম নিক্সন নামের আওয়ামী লীগ নেতাকে হত্যা করে দূর্বত্তরা। সে উপজেলার হাদিরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ওই ইউনিয়নের আজগড়া গ্রামের আলাউদ্দিন তালুকদার তারা মিয়ার ছেলে।

এছাড়া তিনি টাঙ্গাইলের লায়ন নজরুল ইসলাম ডিগ্রী কলেজের সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ছিলেন। নিহত আওয়ামীলীগ নেতা স্বপরিবারে ধনবাড়ি উপজেলার পৌর এলাকার বসবাস করতেন।