বগুড়ার শেরপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ

৪:৪০ অপরাহ্ণ | সোমবার, আগস্ট ৩, ২০২০ রাজশাহী
bogra

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শেরপুরে ঢাকা-বগুড়া মহাসড়কের ছোনকা এলাকায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে ৬ জন আহত হয়েছে। ৩ আগষ্ট সোমবার সকাল ১১টার দিকে উপজেলার ভবানিপুর ইউনিয়নের ছোনকা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহতরা হলেন, বগুড়ার মালতিনগর এলাকার মৃত আব্দুল মজিদের ছেলে মাকাল শেখ (৪৫), সলঙ্গা থানার চরিয়া মধ্যপাড়া এলাকার খায়ের শেখের মেয়ে খোদেজা খাতুন (৪০), বেড়া কুলা এলাকার মোহাম্মদ আলীর মেয়ে মোমেনা খাতুন (১৩), শেরপুর এলাকার এলিজা খাতুন (৩০), পাবনার ঝর্ণা খাতুন (১৮), ফুলমালা (২৫)।

জানা যায়, ঢাকা থেকে যাত্রী নিয়ে বগুড়াগামী টিআর ট্রাভেলস্ (ঢাকা মেট্রো-ট-১৪-৫৮৭৬) এর একটি বাস ছোনকা এলাকায় পৌছালে বিপরীতমুখী নিভা ট্রাভেলস্ এর বাসের (বগুড়া-জ-০৪-০০৭৮) মুখোমুখী সংঘর্ষ হয়। এতে কামাল হোসেন, খোদেজা, ও মোমেনা গুরুতর আহত হয়।

শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স আহতদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতলে চিকিৎসার জন্য ভর্তি করে। এদিকে এলিজা খাতুন, ঝর্ণা খাতুন, ও ফুলমালা শেরপুরের স্থানীয় হাসপাতলে চিকিৎসা নিয়ে চলে যায়।

এ বিষয়ে শেরপুর ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স এর স্টেশন অফিসার মোঃ রতন হোসেন জানান, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতলে পাঠিয়ে দিয়েছি। তিনি আরও জানান, দুর্ঘটনার কারণে ওই এলাকায় তীব্র যানজটের সৃষ্টি হয় এবং প্রায় ৩০ মিনিট পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে।