সংবাদ শিরোনাম

বিয়ে পাগল স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিলেন স্ত্রী!সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আজ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বগুড়ার শেরপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ

◷ ৪:৪০ অপরাহ্ন ৷ সোমবার, আগস্ট ৩, ২০২০ রাজশাহী
bogra

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শেরপুরে ঢাকা-বগুড়া মহাসড়কের ছোনকা এলাকায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে ৬ জন আহত হয়েছে। ৩ আগষ্ট সোমবার সকাল ১১টার দিকে উপজেলার ভবানিপুর ইউনিয়নের ছোনকা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহতরা হলেন, বগুড়ার মালতিনগর এলাকার মৃত আব্দুল মজিদের ছেলে মাকাল শেখ (৪৫), সলঙ্গা থানার চরিয়া মধ্যপাড়া এলাকার খায়ের শেখের মেয়ে খোদেজা খাতুন (৪০), বেড়া কুলা এলাকার মোহাম্মদ আলীর মেয়ে মোমেনা খাতুন (১৩), শেরপুর এলাকার এলিজা খাতুন (৩০), পাবনার ঝর্ণা খাতুন (১৮), ফুলমালা (২৫)।

জানা যায়, ঢাকা থেকে যাত্রী নিয়ে বগুড়াগামী টিআর ট্রাভেলস্ (ঢাকা মেট্রো-ট-১৪-৫৮৭৬) এর একটি বাস ছোনকা এলাকায় পৌছালে বিপরীতমুখী নিভা ট্রাভেলস্ এর বাসের (বগুড়া-জ-০৪-০০৭৮) মুখোমুখী সংঘর্ষ হয়। এতে কামাল হোসেন, খোদেজা, ও মোমেনা গুরুতর আহত হয়।

শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স আহতদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতলে চিকিৎসার জন্য ভর্তি করে। এদিকে এলিজা খাতুন, ঝর্ণা খাতুন, ও ফুলমালা শেরপুরের স্থানীয় হাসপাতলে চিকিৎসা নিয়ে চলে যায়।

এ বিষয়ে শেরপুর ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স এর স্টেশন অফিসার মোঃ রতন হোসেন জানান, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতলে পাঠিয়ে দিয়েছি। তিনি আরও জানান, দুর্ঘটনার কারণে ওই এলাকায় তীব্র যানজটের সৃষ্টি হয় এবং প্রায় ৩০ মিনিট পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে।