সংবাদ শিরোনাম

ক্ষমতা চিরস্থায়ী নয়, ত্যাগের মহিমায় জীবন সাজান: কাদেরআল্লাহ’র সঙ্গে শিরক, নিষিদ্ধ হলো তুরস্কের বিখ্যাত ‘ইভিল আই’ তাবিজক্ষমা চাইলেন এমপি একরামুলএবার এসএসসি-এইচএসসিতে অটোপাস সম্ভব নয়: শিক্ষামন্ত্রীবাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দনসৈয়দপুর-রংপুর মহাসড়ক থেকে অজ্ঞাত লাশ উদ্ধারনন্দীগ্রামে আন্তজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতারশাহজাদপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের অর্থায়নে পাকা ঘর পাচ্ছে প্রতিবন্ধী দম্পতিবাংলাদেশে পরীক্ষা চালানোর জন্য ২০ লাখ টিকা দিয়েছে ভারত: রিজভীফরিদপুরের ভাঙ্গায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ: ২ স্কুলছাত্র নিহত

  • আজ ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

টাঙ্গাইলে পানিতে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু

◷ ৯:০৩ অপরাহ্ন ৷ সোমবার, আগস্ট ৩, ২০২০ অকালমৃত্যু প্রতিদিন
pani

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের কালিহাতীতে বন্যার পানিতে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে। সোমবার (৩ আগষ্ট) দুপুরের দিকে উপজেলার নারান্দিয়া ইউনিয়নের গিলাবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত দুই শিশু ওই গ্রামের লাভলু মিয়ার মেয়ে খুশি (৪) ও মগড়া গ্রামের সিদ্দিকের ছেলে আবির (৩)। তারা সম্পর্কে মামাতো ফুফাতো ভাই-বোন।

স্থানীয়রা জানান, সকালে পরিবারের সঙ্গে গিলাবাড়ী তার নানার বাড়িতে বেড়াতে আসে আবির। দুপুরের দিকে সে তার মামাতো বোন খুশির সঙ্গে বাড়ির সামনে খেলা করছিল। এক পর্যায়ে সবার অজান্তে বাড়ির সামনে বন্যার পানিতে পড়ে আবির ও খুশি ডুবে যায়।

পরে পরিবারের লোকজন তাদের উদ্ধার করে ভুঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দু’জনকেই মৃত ঘোষণা করেন।

নারান্দিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শুকুর মাহমুদ ওই দুই শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।