সংবাদ শিরোনাম

ক্ষমতা চিরস্থায়ী নয়, ত্যাগের মহিমায় জীবন সাজান: কাদেরআল্লাহ’র সঙ্গে শিরক, নিষিদ্ধ হলো তুরস্কের বিখ্যাত ‘ইভিল আই’ তাবিজক্ষমা চাইলেন এমপি একরামুলএবার এসএসসি-এইচএসসিতে অটোপাস সম্ভব নয়: শিক্ষামন্ত্রীবাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দনসৈয়দপুর-রংপুর মহাসড়ক থেকে অজ্ঞাত লাশ উদ্ধারনন্দীগ্রামে আন্তজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতারশাহজাদপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের অর্থায়নে পাকা ঘর পাচ্ছে প্রতিবন্ধী দম্পতিবাংলাদেশে পরীক্ষা চালানোর জন্য ২০ লাখ টিকা দিয়েছে ভারত: রিজভীফরিদপুরের ভাঙ্গায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ: ২ স্কুলছাত্র নিহত

  • আজ ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বন্যার পানিতে গোসল করতে গিয়ে স্কুল ছাত্রের মৃত্যু

◷ ৯:০৫ অপরাহ্ন ৷ সোমবার, আগস্ট ৩, ২০২০ অকালমৃত্যু প্রতিদিন
pani

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের মির্জাপুরে বন্যার পানিতে গোসল করতে গিয়ে বন্যার পানিতে ডুবে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার (০৩ আগস্ট) বেলা আড়াইটার দিকে উপজেলার পৌরসদরের পোষ্টকামুরী চরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ওই গ্রামের মো. হারুন-অর-রশিদ পান্নার ছেলে নওশাদ (১২)। নিহত মির্জাপুর সরকারি এস.কে.পাইলট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।

স্থানীয় এলাকাবাসী সুত্র জানায়, মির্জাপুর পুরাতন শহর অংশ জাতীয় মহাসড়কের ২০০ গজ (পোষ্টকামুরী চরপাড়া) এলাকায় বন্যার পানিতে তলিয়ে যাওয়ায় সেখানে নদীর মতো স্রোত বইতে থাকে। উপজেলায় বিনোদন কেন্দ্র না থাকায় শত শত মানুষ প্রতিদিন এখানে গোসল করতে ভিড় জমায়। অন্যান্যের মতো নিহত নওশাদও সোমবার দুপুরে তার মায়ের সঙ্গে গোসল করতে যায়। গোসলের এক পর্যায়ে হঠাৎ করেই স্রোতের সাথে ভেসে গিয়ে পানিতে ডুবে যায় নওশাদ।

স্থানীয়রা অনেক খোঁজাখোঁজি করলেও তাকে না পাওয়ায় ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে ঘটনাস্থলে পৌছানোর পর মির্জাপুর এবং টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ২ ইউনিট উদ্ধার কার্যক্রম চালায়। ঘটনার ২ ঘন্টা পর বেলা ৫ টার দিকে পাশের একটি বিল থেকে নওশাদের মরদেহ উদ্ধার করে ডুবুরি দলের সদস্যরা।

এ বিষয়ে মির্জাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. আরিফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উদ্ধার শেষে নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।