সংবাদ শিরোনাম

বিয়ে পাগল স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিলেন স্ত্রী!সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আজ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

দিনাজপুরে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ৩৮, আক্রান্ত ১৭৮৬

◷ ৯:২১ অপরাহ্ন ৷ সোমবার, আগস্ট ৩, ২০২০ রংপুর
dinajpur_map_0

শাহ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকেঃ দিনাজপুরে করোনায় আরও একজনের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে ৩৮ জনের মৃত্যু। এছাড়াও করোনা উপসর্গ নিয়ে জেলায় আরও মৃত্যু হয়েছে ২৯ জনের৷

দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনায় মৃত ব্যক্তির নাম মো.রফিকুল ইসলাম ৫৬)। তার বাড়ি দিনাজপুর ৬ নং উপ-শহরে। ২৮ জুলাই করোনা আক্রান্ত পজেটিভ রিপোর্ট আসে তার। এর পর হাসপাতালে ভর্তি করা হলে আজ তার মৃত্যু হয়।

সোমবার সদরে ৩৯ জনসহ জেলায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছে আরও ৪২ জন। এ পর্যন্ত জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ১৭৮৬ জন। আর আজ ৮০ জনসহ করোনা আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১২৫৪ জন। তবে জেলা সদরে করোনা আক্রান্ত সংখ্যা বাড়ছে আশংকাজনক হারে। এনিয়ে জেলা স্বাস্থ্য বিভাগ উদ্বিগ্ন হয়ে পড়েছে।

আজ সোমবার জেলায় ৪২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্তের মধ্যে সদরেই ৩৯ জন। গতকাল রোববার ১৯ জন করোনায় আক্রান্ত শনাক্তর মধ্যে ১৮ জনই ছিলো সদরে। ১৩টি উপজেলা নিয়ে দিনাজপুর জেলা। এ পর্যন্ত জেলার ১৩ টি উপজেলায় ১৭৮৬ করোনা আক্রান্তর মধ্যে সদরেই আক্রান্ত ৭৯৩ জন। জেলায় এ পর্যন্ত করোনায় ৩৮ জন মৃত’র মধ্যে সদরেই মৃতের সংখ্যা ১০ জন। করোনা উপসর্গ নিয়ে জেলায় যে ২৯ জনের মৃত্যু হয়েছে তার মধ্যে সদরেই মৃত্যু হয়েছে ১১ জনের।

সিভিল সার্জন ডা.আব্দুল কুদ্দুস প্রতিবেদক শাহ আলম শাহীকে জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে ২৪ ঘন্টায় ৮৭ টি নমুনা পরীক্ষা করা হলে ৪২টি রিপোর্ট পজেটিভ এসেছে। এর মধ্যে দিনাজপুরের সদরে ৩৯ জন, বিরলে ২ জন এবং বীরগঞ্জে একজন রয়েছেন।