• আজ রবিবার, ১৩ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৮ নভেম্বর, ২০২১ ৷

কোরবানির মাংস সংগ্রহ করতে গিয়ে নিখোঁজ, পানি থেকে ভাসমান মরদেহ উদ্ধার

lash
❏ সোমবার, আগস্ট ৩, ২০২০ সিলেট

ওয়াহিদুর রহমান ওয়াহিদ, জগন্নাথপুর (সুনামগঞ্জ)থেকেঃ সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর পৌর এলাকায় কোরবানির মাংস সংগ্রহ করার কথা বলে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হওয়া আলী হোসেন (২৫) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে জগন্নাথপুর থানা-পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জগন্নাথপুর পৌরশহরের বটেরতল নামক এলাকার আবদুল গফুরের পুত্র আলী হোসেন (২৫) ১ আগস্ট শনিবার (ঈদের দিন) সকালে গরুর মাংস সংগ্রহের কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ঘরে ফেরেনি। অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি।

আজ (৩ আগস্ট সোমবার) সকালে জগন্নাথপুর-হবিবপুর মাঝপাড়া সড়কের নিকটবর্তী হাওর এলাকায় জমির পানিতে তার লাশ ভাসতে দেখে স্থানীয়রা থানা-পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ঘটনাস্থল পরিদর্শনকারী জগন্নাথপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল আহমদ রফিক জানান, কোরবানির মাংস সংগ্রহ করতে গিয়ে যুবক নিখোঁজ হন। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে পানিতে ডুবে তার মৃত্যুর কারণ হতে পারে। এছাড়া নিহত আলী হোসেন ভারসাম্যহীন ছিলো বলে তার স্বজনরা জানান। কোন প্রকার অভিযোগ না থাকায় আমরা ময়নাতদন্ত ছাড়া লাশ পরিবারের নিকট হস্তান্তর করেছি।