🕓 সংবাদ শিরোনাম

রংপুরে ট্রাকচাপায় প্রাণ গেল ৩ নারী শ্রমিকেরভুয়া স্বাক্ষর দিয়ে মিথ্যা অভিযোগ, প্রতিবাদে মানববন্ধনমানিকগঞ্জের কেন্দ্রে গুলোতে পৌঁছেছে নির্বাচনী সামগ্রী, ব্যালট যাবে সকালেমুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রীবগুড়ায় চেয়ারম্যান পদে ভাইয়ের প্রতিদ্বন্দ্বী ভাই!শরীয়তপু‌রে নির্বাচনী সহিংসতায় দলীয় কর্মীর মৃত্যুতে সংবাদ স‌ম্মেলনমন্ত্রিত্ব একটি চ্যালেঞ্জিং জব: কাদেরটাঙ্গাইলে শ্রমিক লীগ নেতা হত্যায় মামলা, গ্রেপ্তার ২ছোটবেলায় আমরাও হাফ ভাড়ায় চলেছি : স্বরাষ্ট্রমন্ত্রীসংসদে পাকিস্তান ক্রিকেট দলের পক্ষে কথা বলে তোপে বিএনপির হারুন

  • আজ শনিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৭ নভেম্বর, ২০২১ ৷

কুড়িগ্রামে করোনার উপসর্গ নিয়ে পুলিশ সদস্যের মৃত্যু


❏ সোমবার, আগস্ট ৩, ২০২০ দেশের খবর, রংপুর

ফয়সাল শামীম, স্টাফ রিপোর্টার:কুড়িগ্রামের রৌমারী উপজেলায় করোনার উপসর্গ নিয়ে আলতাফ হোসেন নামে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে।

সোমবার (৩ আগস্ট) সকালে রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে শ্বাসকষ্ট নিয়ে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। কুড়িগ্রামের পুলিশ সুপার মহিবুল ইসলাম খান এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ সদস্য আলতাফ হোসেন রৌমারী থানায় কনস্টেবল পদে কর্মরত ছিলেন। তার বাড়ি গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে বলে জানা গেছে।

পুলিশ সুপার জানান, জ্বর সহ করোনা উপসর্গ থাকায় গত ২৮ জুলাই ওই পুলিশ সদস্যের নমুনা সংগ্রহ করে পরীার জন্য পাঠানো হয়। কিন্তু এখনও তার নমুনা পরীার ফল পাওয়া যায়নি। সোমবার ভোরে আলতাফ হোসেনের শ্বাসকষ্ট দেখা দিলে তাকে দ্রুত রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন।

স্বাস্থ্য বিধি মেনে নিহত পুলিশ সদস্যের মরদেহ দাফনের ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশ সুপার মহিবুল ইসলাম খান।

উল্লেখ্য, করোনা আক্রান্ত হয়ে জেলায় এ পর্যন্ত ৮ জনের মৃত্যু হয়েছে। এর আগে গত ১০ জুন জেলা পুলিশের এক পরিদর্শক করোনা আক্রান্ত হয়ে বগুড়ায় তার নিজ বাড়িতে মারা গেলেও তা কুড়িগ্রামে করোনায় মৃতদের তালিকাভুক্ত না হয়ে বগুড়ায় তালিকাভুক্ত হয়েছে বলে জানায় স্বাস্থ্য বিভাগ।