🕓 সংবাদ শিরোনাম
  • আজ বৃহস্পতিবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৯ ডিসেম্বর, ২০২১ ৷

বগুড়ায় গোসলে নেমে নিখোঁজ স্কুলছাত্রীর মৃতদেহ উদ্ধার

lash
❏ মঙ্গলবার, আগস্ট ৪, ২০২০ অকালমৃত্যু প্রতিদিন

বগুড়া প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলায় গোসলে নেমে নিখোঁজের ২৪ ঘণ্টার পর হালিমা খাতুন (১০) নামে এক স্কুলছাত্রীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ৪ আগস্ট মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার চিকাশি ইউনিয়নের ইছামতি নদীর ঝিনাইঘাট এলাকা থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

হালিমা খাতুন উপজেলার কালেরপাড়া ইউনিয়নের সরুগ্রামের আব্দুল বারিকের মেয়ে এবং শেরপুর গাড়ীদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী ছিলো।

জানা যায়, উপজেলার চিকাশি ইউনিয়নের বড়িয়া গ্রামে মামা সাকিল হোসেনের বাড়িতে মা-বাবার সঙ্গে ঈদের দিন বেড়াতে যায় হালিমা খাতুন। সোমবার দুপুর ১টার দিকে হালিমা প্রতিবেশী শিশুদের সঙ্গে ইছামতি নদীতে গোসল করতে যায়। নদীতে গোসল করতে নেমে পানির প্রবল স্রোতে নিখোঁজ হয় হালিমা। অনেক খোঁজাখুজির পরও হালিমাকে পাওয়া যায়নি।

এদিকে হালিমার স্বজনরা, ধুনট থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীদের খবর দিলে মঙ্গলবার সকাল থেকে উদ্ধার অভিযান চালানো হয়। এর একপর্যায়ে দুপুর সাড়ে ১২টার দিকে ইছামতি নদীতে নিখোঁজ হওয়ার স্থান থেকে দুই কিলোমিটার ভাটিতে ঝিনাই ঘাট এলাকা থেকে হালিমার মৃতদেহ উদ্ধার করা হয়।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা সময়ের কণ্ঠস্বরকে জানান, স্কুলছাত্রী হালিমা নদীর পানিতে ডুবে মারা গেছে। পানির প্রবল স্রোতে নিখোঁজ হওয়া হালিমার মরদেহ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে হালিমার মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

কার-ভ্যান-বাইকের ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩

❏ শুক্রবার, অক্টোবর ১৫, ২০২১

মোটরসাইকেল থেকে পড়ে স্কুলছাত্র নিহত

❏ রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১

কুমিল্লায় ট্রাকচাপায় ৩ জনের মৃত্যু

❏ শনিবার, সেপ্টেম্বর ১১, ২০২১

কেরানীগঞ্জে ট্রাক চাপায় নিহত ১, আহত ২

❏ শুক্রবার, আগস্ট ২০, ২০২১