• আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

‘গণমানুষের আস্থা ও ভালোবাসার রাজনৈতিক শক্তি হচ্ছে জাতীয় পার্টি’- জি এম কাদের

◷ ৮:০১ অপরাহ্ন ৷ মঙ্গলবার, আগস্ট ৪, ২০২০ জাতীয়
gm kader

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ জাতীয় পার্টি হচ্ছে গণমানুষের আস্থা ও ভালোবাসার রাজনৈতিক শক্তি এমন মন্তব্য করে জাপা চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, দেশের মানুষ আজ আমাদের দিকে তাকিয়ে আছে এক বুক প্রত্যাশা নিয়ে।

মঙ্গলবার বনানীতে জাতীয় পার্টি চেয়ারম্যানের কার্যালয়ে জাতীয় যুব সংহতিসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা পার্টি চেয়ারম্যান ও মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুকে ফুল দিয়ে ঈদ শুভেচ্ছা জানাতে গেলে তিনি এ কথা বলেন।

এসময় দলের চেয়ারম্যান নেতা-কর্মীদের দলকে আরো শক্তিশালী করার আহবান জানান। তিনি বলেন, আমরা যত বেশি শক্তি অর্জন করব রাজনীতিতে জাপার কদর ততো বেশি বাড়বে। কারণ মানুষ আমাদের কাছে ভালো কিছু প্রত্যাশা করে। জাপার ইতিহাস হলো গণমানুষ্যের কল্যাণের ইতিহাস। ইতিবাচক রাজনীতির ইতিহাস। মানুষকে ভালোবাসার ইতিহাস।

তিনি বলেন, দেশের মানুষের বিশ্বাস জাতীয় পার্টিই পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শে নতুন বাংলাদেশ গড়ে, মানুষের প্রত্যাশা পূরণ করতে পারবে।

এসময় উপস্থিত ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটন, চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, জহিরুল আলম রুবেল, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান এমপি, প্রচার সম্পাদক মসুদুর রহমান মাসুম, তথ্য ও গবেষণা সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু, যুগ্ম কোষাধ্যক্ষ এডভোকেট আবু তৈয়ব, যুগ্ম দপ্তর সম্পাদক মাহমুদ আলম, সমবেশ মন্ডল মানিক, সম্পাদক মন্ডলীর সদস্য শহিদ হোসেন সেন্টু, শাহজাহান কবির।