সংবাদ শিরোনাম

পৌর নির্বাচন সুষ্ঠু-শান্তিপূর্ণ ও অংশগ্রহণমূলক হয়েছে: তথ্যমন্ত্রীখালেদা জিয়ার মায়ের ১৩তম মৃত্যু বার্ষিকী পালনকরোনায় আক্রান্ত হাসানুল হক ইনু, হাসপাতালে ভর্তিভারতে টিকা নেয়ার পর ৪৪৭ জনের শরীরে বিরূপ প্রতিক্রিয়া, ১ জনের মৃত্যুহাতিয়ায় নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় গ্রেফতার-৫জাতীয় সংসদ দেশের জনগণের আশা-আকাঙ্ক্ষার কেন্দ্রবিন্দু: রাষ্ট্রপতিশাহজাদপুরে ইরি-বোরো রোপন শুরু, শৈত্যপ্রবাহের কারণে চিন্তিত কৃষকবগুড়ায় মাটি সরাতেই বেরিয়ে এলো যুবকের অর্ধগলিত লাশজার্সিতে ‘ভুলবশত’ বাংলাদেশের নাম বাদ পড়েছিল: বিসিবিবেরোবিতে ইউজিসির তদন্ত কমিটি, দেখাই করলেন না ভিসি

  • আজ ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

কাঁচা মরিচের কেজি ৪০০ টাকা!

◷ ১০:৫০ পূর্বাহ্ন ৷ বুধবার, আগস্ট ৫, ২০২০ দেশের খবর, সিলেট
0000316 52

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- সিলেটে কাঁচা মরিচের কেজি বিক্রি হচ্ছে ৪০০ টাকা দরে। ঈদের পর থেকে আকস্মিক কাঁচা মরিচের দাম এক লাফে দ্বিগুণ হয়ে গেছে বলে জানিয়েছেন এক খুচরা বিক্রেতা।

জুনেদ নামের ওই খুচরা বিক্রেতা জানান, মঙ্গলবার নগরের সোবহানীঘাট পাইকারি বাজারে কাঁচা মরিচের কেনা দাম পড়েছে ৪০০ টাকা। তিনি বলেন, ঈদের আগে দাম কম ছিল। ঈদের পর মোকামে আমদানি কম হওয়ায় দাম বেড়ে গেছে। তাই বেশি দামে বিক্রি করতে হচ্ছে।

ভোক্তারা জানান, ঈদের আগ থেকে সিলেটের বাজারে কাঁচা মরিচের দাম ঊর্ধ্বমুখী। ঈদুল আজহার আগেরদিন পর্যন্ত বাজারে কাঁচা মরিচ ১৬০ টাকা থেকে ২০০ টাকা দরে বিক্রি হয়। কিন্তু, ঈদের পর থেকে বেড়ে গেছে দাম। এ কারণে ভোক্তারা পড়েছেন বিপাকে।