সংবাদ শিরোনাম

জমি সংক্রান্ত বিরোধে ভাইয়ের হাতে বোন খুন!টাঙ্গাইলে রাতের অন্ধকারে অতর্কিত হামলায় কলেজ ছাত্র নিহতফেনীর সোনাগাজী পৌর মেয়রের জমির শ্রেনী পরিবর্তন করে রাজস্ব ফাঁকি‘ভারতে যারাই ক্ষমতায় এসেছে, তারাই মুসলমানদেরকে শিক্ষা থেকে দূরে রেখেছে’দাপুটে জয়ে সিরিজ শুরু বাংলাদেশেরসাজার বদলে আদালত থেকে দেয়া হলো বই, ১০ শর্তে মুক্তি পেলো ৪৯ শিশুকুয়াকাটায় সৈকতে ডিগবাজি দিতে গিয়ে পর্যটকের মৃত্যুঠাকুরগাঁওয়ে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ডশাহজাদপুরে বসতবাড়িতে চোরাই তেলের অবৈধ গোডাউনে ভয়াবহ আগুন, ৩ জন দগ্ধটাঙ্গাইলে ৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে যুবক গ্রেফতার

  • আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শাহজাদপুরে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ, স্বামী আটক

◷ ১২:১৪ অপরাহ্ন ৷ বুধবার, আগস্ট ৫, ২০২০ দেশের খবর, রাজশাহী
age0000000

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে আলো খাতুন (১৮) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

নিহত আলো খাতুন উপজেলার গাড়াদহ ইউনিয়নের বাড়ই টেপরি গ্রামের খোরশেদ প্রামাণিকের মেয়ে ও কাশিয়াকোলা চর পাড়ার নাজমুল মন্ডলের স্ত্রী। এই এ ঘটনায় নিহত আলো খাতুনের স্বামী নাজমুল মন্ডলকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহতের পিতা খোরশেদ প্রামাণিক জানায়, গতকাল মঙ্গলবার দুপুর ১টায় আলো’র শশুরবাড়ি থেকে আমাদের মোবাইল ফোনে জানায় যে আলো গুরুতর অসুস্থ হয়ে পরেছে। খবর পেয়ে আমরা দ্রুত আলোর শশুরবাড়ি গিয়ে মৃত অবস্থায় তার লাশ দেখতে পাই।

তারা অভিযোগ করে বলেন, আলোকে তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন প্রায়ই শারীরিকভাবে নির্যাতন করতো। তারা আলোকে পরিকল্পিতভাবে নির্যাতনের মাধ্যমে শ্বাসরোধে হত্যা করে আত্মহত্যা বলে প্রচার করছে।

জানা যায়, প্রায় দেড় বছর আগে পারিবারিকভাবে শাহজাদপুর উপজেলার বাড়ইটেপরি গ্রামের খোরশেদ প্রামাণিকের মেয়ে আলো খাতুনের সাথে পার্শ্ববর্তী কাশিয়াকোলা গ্রামের সাত্তার মন্ডলের ছেলে গরু ব্যবসায়ী নাজমুল মন্ডলের (২২) বিয়ে হয়।

এই বিষয়ে অভিযুক্ত নাজমুল মন্ডলকে জিজ্ঞাসা করা হলে সে কিছু করেনি বলে জানায়। অভিযুক্ত নাজমুলের পিতা জানান, দুপুরে তার ছেলে নাজমুল পুত্রবধূর সাথে ঝগড়া করে বাজারে যায়। কিছুক্ষণ পরেই ছোট ভাইয়ের স্ত্রী ঘরে ঢুকে আলোর গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত দেহ দেখতে পেয়ে চিৎকার দেয়। পরে ছোটভাই ঘরে ঢুকে আলোর নিথর দেহ নামায়।

নাজমুলের পিতা অভিযোগ করে বলেন, ঘটনার পর পুত্রবধূর পরিবারের লোকজন ও আত্মীয়স্বজন আমাদের বাড়ির সবাইকে অবরুদ্ধ করে রেখে লুটপাট চালায়। তারা নগদ ১২ লক্ষ টাকা, তিন ভরি স্বর্ণালঙ্কার, মোটরসাইকেল, দুইটি গরু, দুইটি ছাগল, বেশকিছু হাঁস মুরগি ও আসবাবপত্র লুট করে নিয়ে যায়।

ঘটনার পর মঙ্গলবার সন্ধ্যায় শাহজাদপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে, নিহত আলো খাতুনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং অভিযুক্ত নাজমুল মন্ডলকে আটক করা হয়।

এই বিষয়ে শাহজাদপুর থানার ওসি ইনভেস্টিগেশন ফজলে আশিক জানান, সুরতহালে নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। আলো খাতুনের লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেসা মুজিব হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এই ঘটনায় মূল অভিযুক্ত নিহতের স্বামী নাজমুল মন্ডলকে আটক করা হয়েছে।