🕓 সংবাদ শিরোনাম

চাঁদাবাজির মামলায় গ্রেপ্তার ঢাবি ছাত্রলীগ নেতা বহিষ্কারসরকারি গুদামে খাদ্যশস্য মজুদ আছে ১৬.৬৯ লাখ মেট্রিক টনসেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশলকডাউনে বিয়ের আয়োজন করায় বর ও কনের পরিবারকে জরিমানাশাহজাদপুরে বইয়ের ভেতরে ৯০০ পিস ইয়াবা ও টাকাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারত্রিশালে ভ্রাম্যমান আদালতের মোবাইল কোর্ট পরিচালনা

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

সেনা প্রধান ও আইজিপি কক্সবাজারে


❏ বুধবার, আগস্ট ৫, ২০২০ আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর, কক্সবাজার- টেকনাফে পুলিশের গুলিতে সাবেক সেনা কর্মকর্তা সিনহা মোহাম্মদ রাশেদ খান নিহত হওয়ার ঘটনায় কক্সবাজারে এসেছেন সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ ও পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ।

বুধবার (৫ আগস্ট) দুপুর ১টা ১৫মিনিটের দিকে একটি বিশেষ হেলিকপ্টারে করে কক্সবাজার বিমানবন্দরে এসে পৌঁছান দুই বাহিনী প্রধান।

এরপরে বিমানবন্দর থেকে তারা কক্সবাজরের লাবনী পয়েন্টে সেনাকল্যাণ ট্রাস্টের রেস্ট হাউস ‘জলতরঙ্গে’ এসে অবস্থান করছেন। সেখানে দুই বাহিনীর প্রধানসহ স্থানীয় প্রশাসন বৈঠকে বসেছেন। পরে সাংবাদিকদের এ বিষয়ে ব্রিফ করার কথা রয়েছে।

সেনা প্রধান ও আইজিপির সঙ্গে রেস্ট হাউসে কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, চট্টগ্রাম বিভাগের ডিআইজি গোলাম মো. ফারুক, এডিশনাল ডিআইজি জাকির হোসেনসহ জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত রয়েছেন।

এদিকে পুলিশের গুলিতে সাবেক সেনা কর্মকর্তা সিনহা মোহাম্মদ রাশেদ খান নিহতের ঘটনায় মামলা দায়ের করেছেন সিনহার বোন শারমিন শাহরিয়া। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে টেকনাফ উপজেলা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তামান্না ফারহার আদালতে মামলাটি দায়ের করেন তিনি।

মামলায় বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর লিয়াকতকে প্রধান আসামি ও টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাসকে দ্বিতীয় আসামি করে মোট ৯ পুলিশ সদস্যের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন