সংবাদ শিরোনাম
  • আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

নালিতাবাড়ীতে পৃথক ঘটনায় ২ শিশু নিহত

nihoto

মিজানুর রহমান, (নালিতাবাড়ী) শেরপুর প্রতিনিধিঃ শেরপুরের নালিতাবাড়ীতে ইজিবাইক চাপায় সোহান নামে পাঁচ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (৫ আগস্ট) বেলা এগারোটার দিকে উপজেলার নন্নী উত্তরবন্দ এলাকায় নন্নী-পোড়াগাঁও হাজী নুরুল হক মৈত্রী কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলা এগারোটার দিকে নন্নী-পোড়াগাঁও হাজী নুরুল হক মৈত্রী কলেজের সামনে দিয়ে ওই কলেজের নৈশ প্রহরী আনোয়ার হোসেনের শিশুপুত্র সোহান রাস্তা পার হচ্ছিল। এসময় বারমারী বাজার থেকে ছেড়ে আসা একটি ব্যাটারিচালিত ইজিবাইক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই সোহান প্রাণ হারায়। পরে এ ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী প্রায় ঘণ্টাব্যাপী নন্নী-বারমারী সড়ক অবরোধ করে রাখে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এদিকে উপজেলার মরিচপুরান মধ্য পাড়া চৌরাস্তা বাজারের কাছে এক পুকুরে ডুবে রিয়াদ (৪) নামে এক শিশু মারা যায়। নিহত রিয়াদ উপজেলার মরিচপুরান ইউনিয়নের মধ্যপাড়া চৌরাস্তা বাজারের সারোয়ারের ছেলে ৷

স্থানীয় সূত্র জানায় বুধবার (৫ আগস্ট) দুপুর থেকে রিয়াদ কে খুঁজে পাচ্ছিল না তার বাবা মা। খোজাখুঁজির এক পর্যায়ে বিকাল ৩ টায় শিশু রিয়াদকে পুকুরে খুঁজে পায়৷ পরে উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter