🕓 সংবাদ শিরোনাম

খুব শীঘ্রই ঢাকা ডিটেইলড এরিয়া প্ল্যান-ড্যাপ গেজেট আকারে প্রকাশ করা হবে:গণপূর্ত প্রতিমন্ত্রীসিলেটে নারী পুলিশের সাথে আপত্তিকর অবস্থায় ধরা, ইন্সপেক্টর ক্লোজডনিরাপদ সড়ক বিষয়ে পদক্ষেপ নিয়েছে সরকার: তথ্য ও সম্প্রচার মন্ত্রীআফ্রিকা থেকে আসা কাউকে বোর্ডিং পাস দেয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রীকিশোরীকে জন্মনিবন্ধন দেওয়ার কথা বলে কাউন্সিলরের ধর্ষণচেষ্টামানিকগঞ্জে পানির জন্য হাহাকারচেয়ারম্যান হয়েই ১০ হাজার মানুষের কষ্ট দূর করলেন মাসুদ তালুকদারহাফ ভাড়ার সিদ্ধান্ত বাস্তবায়ন করুন: কাদেরমেয়র আব্বাসকে জেলহাজতে পাঠানোর নির্দেশচট্টগ্রামে করোনায় আক্রান্ত ৭ জন

  • আজ শুক্রবার, ১৮ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৩ ডিসেম্বর, ২০২১ ৷

নোয়াখালীর হাতিয়ায় ট্রলার ডুবে জেলের মৃত্যু

tro
❏ বুধবার, আগস্ট ৫, ২০২০ চট্টগ্রাম

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার মেঘনা নদীতে মাছ ধরার ট্রলার ডুবে এক জেলের মৃত্যু হয়েছে। এ সময় আরও ১৮ জন মাঝিমাল্লারকে জীবিত উদ্ধার করা হয়েছে।

বুধবার (৫ আগস্ট) বিকালের দিকে উপজেলা বুড়িরচর ইউনিয়নের ধানারদোল ঘাট সংলগ্ন মেঘনা নদীতে এ ঘটনা ঘটে। নিহত মাইন উদ্দিন (৩৭) উপজেলার জাহাজমারা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মো. নুরু’র ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ট্ররলাটি মাছ শিকারের জন্য গভীর সমুদ্রে যায়। পরে বুধবার সকাল থেকে বৈরী আবহাওয়া থাকায় ট্রলারটি ঘাটে ফিরে আসার পথে ডুবে গেলে ট্রলারের ইঞ্জিন রুমে আটকা পড়ে এক জেলের মৃত্যু হয়।

হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।