সংবাদ শিরোনাম

জমি সংক্রান্ত বিরোধে ভাইয়ের হাতে বোন খুন!টাঙ্গাইলে রাতের অন্ধকারে অতর্কিত হামলায় কলেজ ছাত্র নিহতফেনীর সোনাগাজী পৌর মেয়রের জমির শ্রেনী পরিবর্তন করে রাজস্ব ফাঁকি‘ভারতে যারাই ক্ষমতায় এসেছে, তারাই মুসলমানদেরকে শিক্ষা থেকে দূরে রেখেছে’দাপুটে জয়ে সিরিজ শুরু বাংলাদেশেরসাজার বদলে আদালত থেকে দেয়া হলো বই, ১০ শর্তে মুক্তি পেলো ৪৯ শিশুকুয়াকাটায় সৈকতে ডিগবাজি দিতে গিয়ে পর্যটকের মৃত্যুঠাকুরগাঁওয়ে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ডশাহজাদপুরে বসতবাড়িতে চোরাই তেলের অবৈধ গোডাউনে ভয়াবহ আগুন, ৩ জন দগ্ধটাঙ্গাইলে ৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে যুবক গ্রেফতার

  • আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ভাসানচরের অদূরে ৯৫০ টন চিনিবোঝাই জাহাজডুবি

◷ ১১:৪৯ অপরাহ্ন ৷ বুধবার, আগস্ট ৫, ২০২০ চট্টগ্রাম
ddd

চট্টগ্রাম প্রতিনিধি: ভাসানচরের ১নম্বর বয়ার কাছে বঙ্গোপসাগরে অপরিশোধিত চিনিবোঝাই একটি ছোট জাহাজ ডুবে গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন বিআইডব্লিউটিএ’র উপ-পরিচালক মোহাম্মদ সেলিম।

ডুবে যাওয়া জাহাজের নাম এমভি আল নুর-১। এতে ৯৫০ টন অপরিশোধিত চিনি ছিল। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম বন্দরের বহির্নোঙ্গরে বড় জাহাজ থেকে চিনি নিয়ে লাইটার জাহাজটি নরসিংদী যাচ্ছিল। জাহাজটি দেশবন্ধু সুগার মিলের জন্য চিনি নিয়ে যাচ্ছিল।

বিআইডব্লিউটিএ’র উপ-পরিচালক সেলিম বলেন, “ভাসানচরের কাছে গভীর সমুদ্রে প্রচণ্ড ঢেউয়ে তলা ফেটে এটি ডুবে যায়।”

জাহাজটিতে থাকা ১২ আরোহীর মধ্যে ১১ জনকে উদ্ধার করা গেলেও গিয়াস উদ্দিন নামে একজন এখনও নিখোঁজ বলে জানান সেলিম। তিনি বলেন, “সে ওই জাহাজের বাবুর্চি ছিল। নৌবাহিনীর জাহাজ বিকাল পর্যন্ত চেষ্টা চালিয়েও তাকে উদ্ধার করতে পারেনি।”